লস এঞ্জেলসে ধোনির মহাভক্ত, গাড়িতে অভিনব কায়দায় লেখা এমএসডির নাম

কতটা অভিনব কায়দায় তিনি ধোনি-বন্দনা করে চলেছেন সেটা দেখাতে সেই গাড়ির নাম্বার প্লেটের ছবি পোস্ট করেছিলেন টুইটারে। 

Updated By: Dec 22, 2018, 05:31 PM IST
লস এঞ্জেলসে ধোনির মহাভক্ত, গাড়িতে অভিনব কায়দায় লেখা এমএসডির নাম

নিজস্ব প্রতিনিধি : ধোনির স্রেফ ভক্ত নয়। মহাভক্ত। বলতে পারেন, ধোনি নামে অজ্ঞান! এমনিতে সারা বিশ্বজুড়েই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মহেন্দ্র সিং ধোনির ভক্তকূল। কিন্তু লস এঞ্জেলসে যিনি রয়েছেন তিনি ধোনি নামের মাহত্ম্যে একটু বেশিই মন ডুবিয়ে ফেলছেন হয়তো। অভিনব এক কাণ্ড করে ফেললেন এই মহাভক্ত। এর আগে ধোনির ভক্তরা অনেক কাণ্ড কারখানা করেছেন। কখনও এমএসডিকে কাছে পেয়ে জড়িয়ে ধরে চুমু খেয়েছেন। কখনও আবার কোনও এক ভক্ত সারা গায়ে চেন্নাইয়ের জার্সির মতো হলুদ রঙ মেখে এসে ধোনির সামনে দাঁড়িয়েছেন। আবার কখনও দেখা গিয়েছে, সরাসরি মাঠে ঢুকে ধোনির পায়ে ঝাঁপিয়ে পড়েছে কোনও এক ভক্ত। দেশজুড়ে ধোনির ভক্ত সংখ্যা যে অগণিত সেটা কিছুদিন আগে বোঝা গিয়েছিল। গৌতম গম্ভীর অবসর পরবর্তী সময় যখন ধোনির নামে মুখ খুলেছিলেন। সারা দেশের ধোনি ভক্তরা সমালোচনায় ভরিয়ে দিয়েছিলেন গৌতিকে।

আরওপড়ুন-  ব্যাটসম্যানের শট গিয়ে লাগল স্টেডিয়ামের ছাদে, ছক্কা দিলেন আম্পায়ার

কিন্তু তাই বলে আমেরিকাতেও ধোনির এত বড় ফ্যান! এমনিতে আমেরিকায় ক্রিকেট খুব একটা জনপ্রিয় খেলা নয়। তবে সচিন তেণ্ডুলকর, শেন ওয়ার্নরা চেষ্টা করেছিলেন সেই দেশে ক্রিকেটের জনপ্রিয়তা বাড়ানোর। কিন্তু সর্বোতভাবে সফল হননি। সেই আমেরিকায় কিনা ধোনি ভক্ত! তাও এরকম মাপের। সেই ভক্ত নিজের গাড়ির নাম্বার প্লেটে ধোনির নাম লিখে রেখেছেন। কতটা অভিনব কায়দায় তিনি ধোনি-বন্দনা করে চলেছেন সেটা দেখাতে সেই গাড়ির নাম্বার প্লেটের ছবি পোস্ট করেছিলেন টুইটারে। সেই ছবি রি-টুইট করে চেন্নাই। 

আরও পড়ুন-  ‘আগ্রাসন ছাড়া বিরাট নিজের সেরাটা উজাড় করে দিতে পারবে না’

এটা অবশ্য সেই ভক্তের নতুন কোনও কাণ্ড নয়। তিনি এর আগেও একাধিক গাড়িতে ধোনির নাম খোদাই করে রেখেছেন। বিভিন্নভাবে, বিভিন্ন কায়দায় তাঁর গাড়িতে লেখা থাকে ধোনির নাম। সেই ভক্তই রি-টুইট করে আরও একটি গাড়ির ছবি পোস্ট করেন। দেখা যাচ্ছে সেখানেও লেখা 'ধোনি ৭''। লস এঞ্জেলসের সেই ভক্ত জানিয়েছেন, তিনি প্রায় দুই বছর ধরে ধোনির নাম এভাবে গাড়িতে খোদাই করে রেখেছেন। তিনি আরও বলেন, যতদিন সম্ভব হবে তিনি এভাবেই প্রিয় ক্রিকেটারের নাম গাড়িতে রেখে যাবেন। ভাবুন কাণ্ড! বিদেশেও ধোনির এত বড় ভক্ত। জাতীয় দলের হয়ে তিনি খেলুন বা না খেলুন, তাঁর নাম-মাহাত্ম্যে কোনও প্রভাব পড়ে না। 

.