মেয়ে সানাকে নিয়ে এবার মেসিদের ড্রেসিংরুমে হাজির হবেন সৌরভ

লিওনেল মেসির সঙ্গে দেখা হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

Updated By: Dec 21, 2018, 08:40 PM IST
মেয়ে সানাকে নিয়ে এবার মেসিদের ড্রেসিংরুমে হাজির হবেন সৌরভ

নিজস্ব প্রতিনিধি : প্রথম যখন প্রস্তাবটা পান তখন তিনিও একটু ঘোরের মধ্যে চলে গিয়েছিলেন। সোজা মেসিদের ড্রেসিরুমে! তিনি, সৌরভ গঙ্গোপাধ্যায়, আদ্যন্ত ফুটবলপ্রেমী। একজন ক্রিকেটার হওয়া সত্ত্বেও তাঁর সমান প্রেম ফুটবলের প্রতিও। দিয়েগো মারাদোনার ভক্ত তিনি। ভালবাসেন মেসির খেলা দেখতেও। তাই পানীয় প্রস্তুতকারক সংস্থার এমন লোভনীয় প্রস্তাবে না করার কথা ভাবেননি। সোজা রাজি হয়ে যান। 

আরও পড়ুন-  শুরুতেই অজি তারকার উইকেট! বিগ ব্যাশে সাড়া ফেলে দিলেন প্রথম নেপালি ক্রিকেটার

লিওনেল মেসির সঙ্গে দেখা হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। আজ, বার্সেলোনা বনাম সেল্টা ভিগোর ম্যাচে ন্যু ক্যাম্পে হাজির থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মেয়ে সানাকে সঙ্গে নিয়ে। একটি আন্তর্জাতিক পানীয় সংস্থার ব্র্যান্ড আম্বাসাডর ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই পানীয় সংস্থাই তাঁকে লা লিগার অতিথি হিসাবে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়। তাতে চটজলদি রাজি হয়ে যান তিনি। কারণ, সরাসরি মেসিদের ড্রেসিংরুমে যাওয়া যাবে। আলাপ করা যাবে। এমন সুযোগ কী আর বারবার আসে! তাই ফুটবলপ্রেমী সৌরভ রাজি হয়ে যান। 

আরও পড়ুন-  কোচ বদলের ২৪ ঘণ্টার মধ্যেই শিঁকে ছিড়ল মিতালি রাজের

সৌরভ বলছিলেন, ''ওদের কাছ থেকে প্রস্তাবটা পেয়ে প্রথমেই মাথায় আসে বার্সেলোনার কথা। তাই রাজি হয়ে যাই। সানাকে ঘুরিয়ে আনা যাবে। তা ছাড়া মেসির মতো একজন ফুটবলারের সঙ্গে দেখা হবে। এটা তো দারুন ব্যাপার।'' প্রথমে গ্যালারিতে অতিথি হিসাবে খেলা দেখবেন সৌরভ। তার পর মেয়েকে নিয়ে যেতে পারবেন বার্সেলোনার ড্রেসিংরুমে। সৌরভ বলছেন, ''আগে কখনও স্পেনে যাইনি। এই প্রথম। আর প্রথমবারেই বার্সেলোনার ড্রেসিরুমে! ব্যাপারটা খুব রোমাঞ্চকর। আশা করি সানা খুব উপভোগ করবে এই সফর।''