সল্লু ভাইজান বিতর্কের ধাক্কায় সোনার ছেলেকেও শুভেচ্ছা দূত

অলিম্পিকে সলমন বিতর্কের ড্যামেজ কন্ট্রোল। সলমন খানের পাশাপাশি অলিম্পিকের শুভেচ্ছা দূত করা হল অভিনব বিন্দ্রাকে। সল্লু ভাইজানকে অলিম্পিকের শুভেচ্ছা দূত নিয়োগ করার পরই বিতর্ক শুরু হয়ে যায়। মিলখা সিং থেকে যোগেশ্বর দত্ত। দেশের আম জনতা। দেশের ক্রীড়াবিদদের বাদ দিয়ে কেন কোনও বলিউড সেলেবকে খেলার দূত করা হল তা নিয়ে বিরোধিতা শুরু হয়। বিতর্কের জল ঘোলা হচ্ছে দেখে ক্রীড়ামন্ত্রক ড্যামেজ কন্ট্রোলে নামে। সেইমত অলিম্পিকে সোনাজয়ী শ্যুটার অভিনব বিন্দ্রাকে শুভেচ্ছা দূত করা হচ্ছে। বিন্দ্রা ক্রীড়ামন্ত্রকের প্রস্তাবে রাজি হয়েছেন।

Updated By: Apr 30, 2016, 04:26 PM IST
সল্লু ভাইজান বিতর্কের ধাক্কায় সোনার ছেলেকেও শুভেচ্ছা দূত

ওয়েব ডেস্ক: অলিম্পিকে সলমন বিতর্কের ড্যামেজ কন্ট্রোল। সলমন খানের পাশাপাশি অলিম্পিকের শুভেচ্ছা দূত করা হল অভিনব বিন্দ্রাকে। সল্লু ভাইজানকে অলিম্পিকের শুভেচ্ছা দূত নিয়োগ করার পরই বিতর্ক শুরু হয়ে যায়। মিলখা সিং থেকে যোগেশ্বর দত্ত। দেশের আম জনতা। দেশের ক্রীড়াবিদদের বাদ দিয়ে কেন কোনও বলিউড সেলেবকে খেলার দূত করা হল তা নিয়ে বিরোধিতা শুরু হয়। বিতর্কের জল ঘোলা হচ্ছে দেখে ক্রীড়ামন্ত্রক ড্যামেজ কন্ট্রোলে নামে। সেইমত অলিম্পিকে সোনাজয়ী শ্যুটার অভিনব বিন্দ্রাকে শুভেচ্ছা দূত করা হচ্ছে। বিন্দ্রা ক্রীড়ামন্ত্রকের প্রস্তাবে রাজি হয়েছেন।

ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন শুধুমাত্র বলিউড হার্টথ্রব সলমন খান কিংবা ২০০৮ সালের বেজিং অলিম্পিকের সোনাজয়ী শ্যুটার অভিনব বিন্দ্রাকেই গুডউইল অ্যাম্বাসাডর হওয়ার জন্য প্রস্তাব দেয়নি। তারা ক্রিকেট ঈশ্বর সচিন তেন্ডুলকর এবং অস্কারজয়ী সুরকার এ আর রহমানকেও এই একই প্রস্তাব দিয়েছিলেন।

ভারতীয় অলিম্পিক সংস্থা পক্ষ থেকে এরকম প্রস্তাব পাওয়ার প্রসঙ্গে অভিনব বিন্দ্রা জানালেন, তিনি এরকম একটা প্রস্তাব পাওয়ায় খুবই খুশি। সলমন খানও একজন অতি জনপ্রিয় মানুষ। অভিনেতা হিসেবে তাঁর যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। তাছাড়া অ্যাসোসিয়েশন ঠিক করবে কাকে অ্যাম্বাসাডর করা হবে কি না। এ নিয়ে এত বিতর্কের কোনও মানে হয় না।

.