লজ্জার হারে রেগে লাল ডালমিয়া, ফিরলেন অভিষেকরা

র়ঞ্জি ট্রফিতে পঞ্জাবের বিরুদ্ধে সরাসরি হারের জন্য বাংলার ক্রিকেটার থেকে কোচ সকলের উপরই চটেছেন জগমোহন ডালমিয়া। এজন্য সিএবি সভাপতি তাঁর অফিসে ডেকে পাঠিয়েছিলেন অধিনায়ক মনোজ তেওয়ারি, চার নির্বাচক এবং কোচ ডব্লু ভি রমনকে। সেখানে তাদের কাছে হারের ব্যাখ্যা চান ডালমিয়া। সিএবি সভাপতি কোচ রমনকে বলেন তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ তুলেছেন বেশ কয়েকজন ক্রিকেটার।

Updated By: Nov 14, 2012, 08:38 PM IST

র়ঞ্জি ট্রফিতে পঞ্জাবের বিরুদ্ধে সরাসরি হারের জন্য বাংলার ক্রিকেটার থেকে কোচ সকলের উপরই চটেছেন জগমোহন ডালমিয়া। এজন্য সিএবি সভাপতি তাঁর অফিসে ডেকে পাঠিয়েছিলেন অধিনায়ক মনোজ তেওয়ারি, চার নির্বাচক এবং কোচ ডব্লু ভি রমনকে। সেখানে তাদের কাছে হারের ব্যাখ্যা চান ডালমিয়া। সিএবি সভাপতি কোচ রমনকে বলেন তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ তুলেছেন বেশ কয়েকজন ক্রিকেটার। এবিষয়ে তাঁকে সতর্কও করে দেন ডালমিয়া।
বৈঠকে কয়েকজন কর্তার বিরুদ্ধেও দল নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ ওঠে। ফলে পরবর্তী ম্যাচের জন্য দল বাছাইয়ের ক্ষেত্রেও ডালমিয়াকে হস্তক্ষেপ করতে হয়। গুজরাটের বিরুদ্ধে দলে চারটি পরিবর্তন হয়েছে। বাদ পড়েছেন জয়জিত বসু, গীতিময় বসু, অর্ণব নন্দী ও অরিত্র চ্যাটার্জি। দলে এসেছেন পার্থসারথী ভট্টাচার্য, শ্রীবত্‍স্ গোস্বামী, সামি আমেদ ও অভিষেক ঝুনঝুনওয়ালা। জাতীয় নির্বাচক সাবা করিম জানিয়েছেন দিন্দাকে আমেদাবাদ টেস্টে প্রয়োজন না হলে তিনি রঞ্জিতে খেলবেন। তাই তাঁকেও দলে রাখা হয়েছে।  

.