আয়ারল্যান্ড সফরে গিয়ে প্রথম একদিনের ম্যাচেই বড় জয় পেল ইংল্যান্ড

আয়ারল্যান্ড সফরে গিয়ে প্রথম একদিনের ম্যাচেই বড় জয় পেল ইংল্যান্ড। ব্রিস্টলে প্রথমে ব্যাট করতে নামে আয়ারল্যান্ড। কিন্তু ইংরেজ বোলার আদিল রশিদের দাপটে মাত্র ৩৩ ওভারে ১২৬ রানেই গুটিয়ে যায় আয়ারল্যান্ডের ইনিংস। আইরিশদের হয়ে সবথেকে বেশি রান করেন বালবার্নি (৩০)। ওপেনার জয়েস করেন ২৩ রান। স্টার্লিংয়ের অবদান ২০ রান। নিল ওব্রায়েন করেন ১৬ রান এবং পোর্টারফিল্ডের অবদান ১৩ রান। আদিল রশিদ একাই নেন পাঁচটি উইকেট। দুটো উইকেট নেন জো রুট। আর একটি করে উইকেট পেয়েছেন বল, উইলি এবং উড।

Updated By: May 6, 2017, 11:44 AM IST
আয়ারল্যান্ড সফরে গিয়ে প্রথম একদিনের ম্যাচেই বড় জয় পেল ইংল্যান্ড

ওয়েব ডেস্ক: আয়ারল্যান্ড সফরে গিয়ে প্রথম একদিনের ম্যাচেই বড় জয় পেল ইংল্যান্ড। ব্রিস্টলে প্রথমে ব্যাট করতে নামে আয়ারল্যান্ড। কিন্তু ইংরেজ বোলার আদিল রশিদের দাপটে মাত্র ৩৩ ওভারে ১২৬ রানেই গুটিয়ে যায় আয়ারল্যান্ডের ইনিংস। আইরিশদের হয়ে সবথেকে বেশি রান করেন বালবার্নি (৩০)। ওপেনার জয়েস করেন ২৩ রান। স্টার্লিংয়ের অবদান ২০ রান। নিল ওব্রায়েন করেন ১৬ রান এবং পোর্টারফিল্ডের অবদান ১৩ রান। আদিল রশিদ একাই নেন পাঁচটি উইকেট। দুটো উইকেট নেন জো রুট। আর একটি করে উইকেট পেয়েছেন বল, উইলি এবং উড।

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে চেয়ে বিসিসিআইয়ের উপর চাপ বাড়ালেন কুম্বলে

জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারেই তিন উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড। ওপেনার হেলস করেন ৫৫ রান। জো রুট অপরাজিত থাকেন ৪৯ রান করে। দুই ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ইংল্যান্ড।

আরও পড়ুন  সঠিক পথেই যুব বিশ্বকাপের প্রস্তুতি, তৈরি যুবভারতীও, পরিদর্শনের পর খুশি কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী

.