করোনার বিরুদ্ধে ভারতীয় ফুটবলারদের লড়াইকে কুর্নিশ এএফসি'র

ইতিমধ্যেই ভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF) প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে পঁচিশ লক্ষ টাকা দান করেছে।

Updated By: Apr 14, 2020, 06:43 PM IST
করোনার বিরুদ্ধে ভারতীয় ফুটবলারদের লড়াইকে কুর্নিশ এএফসি'র

নিজস্ব প্রতিবেদন: করোনা মোকাবিলায় ভারতীয় ফুটবলাররা যেভাবে দেশের এবং সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তাতে ভীষণ খুশি এশিয়ান ফুটবল কনফেডারেশন (AFC)। এএফসি-র সদ্য প্রকাশিত নিউজ লেটারে ভারতীয় ফুটবলারদের প্রশংসা করে উল্লেখ করা হয়েছে, দেশের বিপদে নানা কর্মকান্ডের মাধ্যমে দুঃস্থদের সাহায্য করছেন ভারতীয় ফুটবলাররা।

এক প্রেস বিজ্ঞপ্তিতে AFC লিখেছে, "ভারত,গুয়াম,জে লিগ এবং উহান ফুটবল ফেডারেশন অনুদান দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে। ট্রেনিং সেন্টারকে মেডিকেল স্টাফদের থাকার জন্য দিয়েছে।"

ইতিমধ্যেই ভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF) প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে পঁচিশ লক্ষ টাকা দান করেছে। এছাড়া প্রীতম কোটাল, প্রনয় হালদার সহ আরও বেশ কয়েকজন ফুটবলার এক লাখ পঁয়তাল্লিশ হাজার টাকা বিভিন্ন সংস্থায় অনুদান দিয়েছেন। ভিন রাজ্যের ফুটবলাররাও একইভাবে করোনা মোকাবিলায় রাজ্য এবং দেশের পাশে দাঁড়িয়েছে।

এএফসি'র প্রশংসায় ফেডারেশনের সভাপতি প্রফুল প্যাটেল বলেন, " এখন এমন একটা সময় যখন আমাদের দেশকে ফিরিয়ে দেওয়ার সময়। নিজেদের সাধ্যমত এক সঙ্গে মিলে সবাইকে সবার পাশে দাঁড়াতে হবে। আমাদের দেশের ফুটবলাররা সেটাই করছেন।"

আরও পড়ুন - করোনা মুক্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন তারকা ফেলাইনি

 

.