Sunil Gavaskar: তিন দশকেও গড়ে ওঠেনি অ্যাকাডেমি! সরকারকে জমি ফেরালেন গাভাসকর

শুধু গাভাসকরই নয় মুম্বইয়ের আরেক মহারথী সচিন তেন্ডুলকরও উদ্ধব ঠাকরেকে আবেদন করেছিলেন অ্যাকাডেমি গড়ে তোলার জন্য। এমনকী নীলনকশাও তাঁরা দেন। কিন্তু তা আর হয়ে ওঠেনি।  

Updated By: May 4, 2022, 07:56 PM IST
Sunil Gavaskar: তিন দশকেও গড়ে ওঠেনি অ্যাকাডেমি! সরকারকে জমি ফেরালেন গাভাসকর
সুনীল গাভাসকর ফেরালেন সরকারের থেকে পাওয়া জমি

নিজস্ব প্রতিবেদন: আজ থেকে ৩৩ বছর আগে সুনীল গাভাসকরকে (Sunil Gavaskar) মুম্বই সরকার জমি দিয়েছিল অ্যাকাডেমি তৈরি করার জন্য। কিন্তু তিন দশকেও সেই অ্যাকাডেমি গড়ে ওঠেনি। অব্যবহৃত সেই জমি ফেরানোর জন্য কিংবদন্তি ক্রিকেটারকে অনুরোধ করেছিল সরকার। গাভাসকর সেই জমি ফেরালেন বুধবার। এমনটাই জানিয়েছে মহারাষ্ট্র হাউজিং অ্যান্ড এরিয়া ডেভলপমেন্ট অথরিটি (Maharashtra Housing and Area Development Authority, MHADA)।

অতীতে এই জমি নিয়ে মহারাষ্ট্রের আবাসনমন্ত্রী জীতেন্দ্র আওহাদ (Jitendra Awhad) উদ্বেগ প্রকাশ করেছিলেন। জানা যাচ্ছে যে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে (Uddhav Thackeray) প্রাক্তন ভারত অধিনায়ক নিজে চিঠি লিখেছিলেন যে, বহু বছর আগে ব্যান্ড্রায় পাওয়া সরকারি জমিতে তিনি অ্যাকাডেমি গড়ে তুলতে পারেননি। শুধু গাভাসকরই নয় মুম্বইয়ের আরেক মহারথী সচিন তেন্ডুলকরও উদ্ধব ঠাকরেকে আবেদন করেছিলেন অ্যাকাডেমি গড়ে তোলার জন্য। এমনকী নীলনকশাও তাঁরা দেন। কিন্তু তা আর হয়ে ওঠেনি। গাভাসকর এই মুহর্তে আইপিএলে ধারাভাষ্যকার হিসাবে কাজ করছেন। দেশের একাধিক জুনিয়র ও সিনিয়র ক্রিকেটারের খেলা দেখে একেবারে সোজাসাপটা সমালোচনা করেন। ভাল খেললে ভাল বলেন। আবার খারাপ খেললেও বলতে ছাড়েন না 'লিটলমাস্টার'।

আরও পড়ুন: Sunil Chhetri: অবসরের পর কোন অবতারে ধরা দিতে পারেন Team India-র অধিনায়ক? জানতে পড়ুন

আরও পড়ুনWriddhiman Saha vs Journalist: ঋদ্ধিকে ‘ভয় দেখানোর’ দায়ে দুই বছরের জন্য নির্বাসিত Boria Majumdar

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

 

.