IPL 2022: ধোনির উইকেট নিয়ে চর্চায় ছিলেন! পরবর্তী শিকারের নাম জানালেন এই পেসার

চেতন সাকারিয়ার (Chetan Sakariya) পাখির চোখ এখন বিরাট কোহলির (Virat Kohli) উইকেটে।

Updated By: Mar 18, 2022, 06:18 PM IST
IPL 2022: ধোনির উইকেট নিয়ে চর্চায় ছিলেন! পরবর্তী শিকারের নাম জানালেন এই পেসার
চেতন সাকারিয়া চাইছেন কোহলির উইকেট

নিজস্ব প্রতিবেদন: গতবার আইপিএলে (IPL 2021) কয়েকজন তরুণ তুর্কী আলোড়ন ফেলে দিয়েছিলেন। যাঁদের পারফরম্যান্স নিয়ে কথা হয়েছিল। তাঁদের মধ্যে অন্যতম চেতন সাকারিয়া (Chetan Sakariya)। গতবার 'ক্রোড়পতি লিগ'-এর প্রথম পর্বে ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals)। সেই ম্যাচে সাকারিয়া তুলে নিয়েছিলেন এমএস ধোনির (MS Dhoni) উইকেট। এরপরই গুজরাতের বছর তেইশের বাঁ-হাতি জোরে বোলারকে নিয়ে চর্চা শুরু হয়ে যায়। 

সাকারিয়াকে এই মরশুমে রিটেইন করেনি রাজস্থান। গতবার ১৪ ম্যাচে ১৪ উইকেট নেওয়া সাকারিয়াকে নিলামে ফের দলে নিতে চেয়েছিল রাজস্থান। কিন্তু এই জোরে বোলারকে ৪ কোটি ২০ লক্ষ টাকায় দলে নেয় দিল্লি ক্যাপিটালস। গতবার ধোনির উইকেট নেওয়া সাকারিয়া জানালেন এবার তিনি কার শিকার করতে চান। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে সাকারিয়া বলেন, "এমএস ধোনির উইকেট নেওয়া ছিল আমার কাছে আইপিএল ২০২১-এর সেরা মুহূর্ত। আমার অভিষেক ম্য়াচ অবশ্যই বিশেষ ছিল আমার কাছে। কিন্তু ধোনি ভাইয়ের উইকেট নেওয়ার চেয়ে বড় কিছু হতে পারে না। তিনি কিংবদন্তি। তাঁর উইকেট নেওয়ার অনুভূতি দুর্দান্ত।"

সাকারিয়া এই মরশুমে তিনি চান বিরাট কোহলির (Virat Kohli) উইকেট। এই প্রসঙ্গে তিনি বলেন, "আমি নেটে এবং ম্য়াচে এবি ডিভিলিয়ার্সকে বল করেছি। কিন্তু ডেথ ওভারে ওকে বল করা খুব কঠিন। কারণ ও সবরকমের শট খেলতে পারে। কিন্তু এখন যেহেতু উনি অবসর নিয়েছেন, ফলে আমি আর আউট করার সুযোগ পাব না। তবে বিরাট ভাইকে (কোহলি) আমি আউট করতে চাই।" এবার দেখার সাকারিয়া দিল্লির জার্সিতে ফুল ফোটাতে পারেন কিনা! 

আরও পড়ুন: PAKvsAUS: কেন রাওয়ালপিণ্ডি থেকে সরে গেল সীমিত ওভারের সিরিজ? জানতে পড়ুন
আরও পড়ুন
IPL 2022: আইপিএলের আগে যে ক্রিকেটারদের চোট ভাবিয়েছে...ভাবাচ্ছে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.