এআইটিএ`র চক্রান্তের ঘুঁটি লিয়েন্ডার: ভূপতি

ভারতীয় টেনিসের বিতর্কের পাতায় আবার লিখতে শুরু করলেন মহেশ ভূপতি। অলিম্পিক দল নিবার্চন বিতর্কে শৃঙ্খলাভঙ্গের দায়ে নির্বাসিত হওয়ার পর ভারতীয় টেনিস সংস্থার (এআইটিএ) বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন ভূপতি।

Updated By: Sep 18, 2012, 03:45 PM IST

ভারতীয় টেনিসের বিতর্কের পাতায় আবার লিখতে শুরু করলেন মহেশ ভূপতি। অলিম্পিক দল নিবার্চন বিতর্কে শৃঙ্খলাভঙ্গের দায়ে নির্বাসিত হওয়ার পর ভারতীয় টেনিস সংস্থার (এআইটিএ) বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন ভূপতি। চেন্নাইয়ের ১২টি গ্র্যান্ড স্লামের মালিক সাংবাদিক সম্মেলনে পরিষ্কার জানিয়ে দিলেন, তিনি দেশের টেনিস সংস্থার বিরুদ্ধে আদালতে যাবেন। লিয়েন্ডার পেজকে তাঁর বিরুদ্ধে এআইটিএ কর্তারা ঘুঁটি হিসাবে ব্যবহার করেছেন বলেও অভিযোগ মহেশের।
এআইটিএ`র সর্বময় কর্তা অনিল খান্নার বিরুদ্ধেই মূল অভিযোগ মহেশের। অনিল খান্নার বিরুদ্ধে তোপ দেগে মহেশ বলেছেন, ব্যক্তিগত আক্রোশ চরিতার্থ করতেই অনিল তাঁর বিরুদ্ধে এই চক্রান্ত করেছেন। এমনকি তাঁর সঙ্গে লিয়েন্ডারের সম্পর্কে ভাঙন ধরাটাতেও অনিল খান্না বেশ উপভোগ করতেন বলে মহেশের দাবি।
লন্ডন অলিম্পিকে ডাবলস দলে লিয়েন্ডার পেজের সঙ্গে খেলতে অস্বীকার করার জন্য দু`বছরের জন্য মহেশ ভূপতি ও রোহন বোপান্নাকে নির্বাসিত করে এআইটিএ।

.