কুককে নিয়ে 'রান্নাবাটি' খেললেন 'স্যর' জাদেজা

ইংরেজ অধিনায়ক অ্যালিস্টার কুককে নিয়ে এই টেস্ট সিরিজে যেন রান্নাবাটি খেললেন রবীন্দ্র জাদেজা। অথবা অ্যালিস্টার কুকও এবার হাড়ে হাড়ে বুঝতে পারলেন 'স্যর' রবীন্দ্র জাদেজা ক্রিকেট মাঠে কেন রজনীকান্তের জোকসের মতোই রহস্য মোড়ায় মজার। কেন বলছি এই কথা? কারণ, চেন্নাই টেস্টের দ্বিতীয় ইনিংসে ইংরেজ অধিনায়ক কুক আউট হলেন ৪৯ রান করে। এবং তাঁকে আউট করলেন রবীন্দ্র জাদেজাই।

Updated By: Dec 20, 2016, 01:05 PM IST
কুককে নিয়ে 'রান্নাবাটি' খেললেন 'স্যর' জাদেজা

ওয়েব ডেস্ক: ইংরেজ অধিনায়ক অ্যালিস্টার কুককে নিয়ে এই টেস্ট সিরিজে যেন রান্নাবাটি খেললেন রবীন্দ্র জাদেজা। অথবা অ্যালিস্টার কুকও এবার হাড়ে হাড়ে বুঝতে পারলেন 'স্যর' রবীন্দ্র জাদেজা ক্রিকেট মাঠে কেন রজনীকান্তের জোকসের মতোই রহস্য মোড়ায় মজার। কেন বলছি এই কথা? কারণ, চেন্নাই টেস্টের দ্বিতীয় ইনিংসে ইংরেজ অধিনায়ক কুক আউট হলেন ৪৯ রান করে। এবং তাঁকে আউট করলেন রবীন্দ্র জাদেজাই।

আরও পড়ুন বীরেন্দ্র সেহবাগের পর টেস্টে ৩০০ করলেন করুন নায়ার

শুধু এই একবার হলে তাও কথা ছিল। গোটা সিরিজে রবীন্দ্র জাদেজা অ্যালিস্টার কুককে আউট করলেন ছ'বার! হ্যাঁ, চলতি সিরিজে জাদেজার বলেই ছ'বার আউট হলেন কুক। ইংরেজ অধিনায়ক গোটা ক্রিকেট কেরিয়ারে কোনও সিরিজে কোনও একজন বোলারের কাছে এতবার আউট হননি। তাহলেই বুঝুন, কুক এবার রবীন্দ্র জাদেজাকে 'স্যর' কেন বলা হয়, তা হাড়ে হাড়ে বুঝলেন।

আরও পড়ুন  আততায়ীর গুলিতে মৃত্যু হল তুর্কিতে রাশিয়ান রাষ্ট্রদূত অ্যান্ড্রে কারলভের