ধোনির মতো 'ফিনিশার' হতে চান এই অজি ব্যাটসম্যান

ডেভিড ওয়ার্নার-স্টিভ স্মিথকে ছাড়াই গতবার ভারতকে ৩-২ ব্যবধানে হারিয়েছিল অস্ট্রেলিয়া। সেই দিক থেকে দেখলে এবার বদলার সিরিজ টিম ইন্ডিয়ার কাছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 13, 2020, 07:05 PM IST
ধোনির মতো 'ফিনিশার' হতে চান এই অজি ব্যাটসম্যান

নিজস্ব প্রতিবেদন:  ২০১৯ সালে বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলে সুযোগ পেয়েছিলেন। মিডল অর্ডারে ব্যাট হাতে অনেক সময়ই দলকে টেনেছিলেন। উইকেটের পিছনেও অজিদের নির্ভরতা দিয়েছিলেন। সেই অ্যালেক্স ক্যারি এবার মহেন্দ্র সিং ধোনির মতো 'ফিনিশার' হতে চান!

ডেভিড ওয়ার্নার-স্টিভ স্মিথকে ছাড়াই গতবার ভারতকে ৩-২ ব্যবধানে হারিয়েছিল অস্ট্রেলিয়া। সেই দিক থেকে দেখলে এবার বদলার সিরিজ টিম ইন্ডিয়ার কাছে। তাই ভারতের বিরুদ্ধে এই সিরিজ কিন্তু কঠিন লড়াই হতে চলেছে। মুম্বইতে প্রথম একদিনের ম্যাচে নামার আগে অস্ট্রেলিয়ার তরুণ উইকেটরক্ষক অ্যালেক্স ক্যারির মুখে মাহির নাম। তবে

ক্যারি জানান, "অনেকগুলো জায়গায় উন্নতি করতে হবে। মিডল অর্ডারে ব্যাট করতে নেমে শেষ পর্যন্ত টানতে হবে। ফিনিশ করতে হবে ম্যাচ। " সঙ্গে তিনি আরও বলেন, " ধোনির মতো সেরা ফিনিশারকে যখন দেখবেন, তখন ওঁর থেকে অনেক কিছু শিখতে পারবেন। আমি ভাগ্যবান যে ধোনির বিরুদ্ধে খেলার সুযোগ পেয়েছিলাম। ধোনি যেভাবে একটা ম্যাচকে এগিয়ে নিয়ে গিয়ে দলকে জেতায় সেইভাবে আমিও করে দেখাতে চাই। "

আরও পড়ুন - ঊর্বশী রাউতেলার প্রস্তাবে সায় নেই, হোয়াটসঅ্যাপে ব্লক করলেন ঋষভ পন্থ!

.