ঊর্বশী রাউতেলার প্রস্তাবে সায় নেই, হোয়াটসঅ্যাপে ব্লক করলেন ঋষভ পন্থ!

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ চলাকালীন মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ঊর্বশীর সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন ঋষভ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 13, 2020, 06:59 PM IST
ঊর্বশী রাউতেলার প্রস্তাবে সায় নেই, হোয়াটসঅ্যাপে ব্লক করলেন ঋষভ পন্থ!

নিজস্ব প্রতিবেদন:  ক্রিকেটের সঙ্গে বলিউডের যোগসূত্র অনেকদিনের। ভারতীয় ক্রিকেট হোক কিংবা বিনোদন জগতে ক্রিক-বলি জুটির ছড়াছড়ি। পতৌদি থেকে বিরাট কোহলি, যুবরাজ সিং এমনকী হালফিলের হার্দিক পাণ্ডিয়া। এদিকে বলিউডের অভিনেত্রী মডেল ঊর্বশী কিন্তু ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের সঙ্গেই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চান। শোনা যাচ্ছে উল্টোপথে হাঁটতে চান ঋষভ পন্থ। তিনি নাকি ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান! কারণটা অবশ্যই ইশা নেগি। নতুন বছরের প্রথমেই সেই ছবি পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন পন্থ। এদিকে নাছোড়বান্দা ঊর্বশীকে সামলাতে তাঁর হোয়াটসঅ্যাপই নাকি ব্লক করে দিয়েছেন ঋষভ পন্থ। 'পিঙ্কভিলা' সূত্রে এমনই খবর।

ঊর্বশী রাউতেলা, হার্দিক পাণ্ডিয়ার প্রাক্তন প্রেমিকার সঙ্গে নাম জড়িয়েছে ঋষভ পন্থের। তাও কিন্তু বেশিদিন নয়। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ চলাকালীন মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ঊর্বশীর সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন ঋষভ। কিন্তু সম্পর্ককে পিছনে ফেলে নতুন বছরে নতুন সম্পর্কে জুড়ে যান ঋষভ পন্থ। তাই তো বরফে ঢাকা পাহাড়ে ইশা নেগির সঙ্গে ছবি পোস্ট করেন পন্থ। কারণ তিনি ইশা নেগিকেই জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিতে চান।

এদিকে 'পিঙ্কভিলা'-র একটি প্রতিবেদন জানাচ্ছে, একাধিকবার পন্থের সঙ্গে যোগাযোগ করেছিলেন  রাউতেলা। কিন্তু কোনওভাবেই সেটা পাত্তা দেননি পন্থ। এদিকে ঊর্বশী কিন্তু ঋষভের সঙ্গেই থাকতে চান বলে বার বার যোগাযোগের চেষ্টা করেন। আর তাই পুরনো সম্পর্ক থেকে বেরোতে ঊর্বশীর হোয়াটসঅ্যাপে ব্লক করে দিয়েছেন পন্থ ,বলে জানা গিয়েছে।

আরও পড়ুন - নিউ জিল্যান্ড সফরে বাদ সঞ্জু স্যামসন, নির্বাচকদের তুলোধনা নেটদুনিয়ায়