Alvaro Morata: এল ফুটফুটে সন্তান, তবে আইসিইউ-তে মোরাতার স্ত্রী! কপালে ভাঁজ স্প্যানিশ স্ট্রাইকারের

Alvaro Morata's wife is in intensive care: চতুর্থবারের জন্য় বাবা হয়েছেন অ্যালভারো মোরাতা। কিন্তু সন্তান জন্ম দেওয়ার পর তাঁর স্ত্রীর কিছু জটিলতা দেখা যায়। যার জন্য মোরাতার স্ত্রীকে আইসিইউ-তে রাখা হয়েছিল। চিন্তিত মোরাতা সোশ্যাল মিডিয়ায় জানাচ্ছেন যে, কী হচ্ছে...

Updated By: Jan 11, 2023, 06:14 PM IST
Alvaro Morata: এল ফুটফুটে সন্তান, তবে আইসিইউ-তে মোরাতার স্ত্রী! কপালে ভাঁজ স্প্যানিশ স্ট্রাইকারের
মোরাতার ঘুম কেড়েছে তাঁর স্ত্রী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যালভারো বোরহা মোরাতা মার্টিন (Alvaro Borja Morata Martin) ওরফে মোরাতা (Alvaro Morata) চতুর্থবার সন্তানের বাবা হলেন। কিন্তু বাবা হলেও তাঁর কপালে ভাঁজ পড়ে গিয়েছিল। কারণ সন্তান জন্ম দেওয়ার সময়ে মোরাতার স্ত্রী অ্যালিস ক্যাম্পেলোর (Alice Campello) কিছু জটিলতা দেখা যায়। যার জন্য় মোরাতার স্ত্রীকে মাদ্রিদের নাভারা শহরের ইউনির্ভাসিটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ারে রাখতে হয়েছিল। ইনস্টাগ্রামে সদ্যোজাতের ছবি পোস্ট করেই মোরাতা জানিয়ে ছিলেন যে, তাঁর বুক কেঁপে গিয়েছে। মোরাতা লেখেন, 'বেলা ৯ তারিখ জন্মেছে। সে দারুণ আছে। তবে দুর্ভাগ্যবশত বেলার জন্মের পরে ওর মায়ের কিছু জটিলতা শুরু হয়েছে। যা দেখে আমরা খুব ভয় পেয়ে গিয়েছিলাম! এই মুহুর্তে ইউনিভার্সিটি অফ নাভারা কেয়ারের আইসিইউতে তাকে রাখা হয়েছে। শ্রেষ্ঠ ডাক্তারদের তত্ত্বাবধানেই বেলার মা সুস্থ হয়ে উঠছে ধীরে ধীরে।' যদিও মোরাতা এখন চিন্তামুক্ত। তাঁর স্ত্রীকে দেওয়া হয়েছে জেনারেল বেডে। 

আরও পড়ুন: Mateu Lahoz: ফ্যানদের জন্য স্বস্তির খবর, মেসিকে ভয়ংকর রাগানো রেফারি এবার বানপ্রস্থে!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মোরাতা বুধবার ইনস্টাগ্রামে মা ও মেয়ের ছবি পোস্ট করে লেখেন,সবাইকে অভিবাদন জানিয়ে বলতে চাই যে, 'অ্যালিস ক্যাম্পেলো এখন আইসিইউ-র বাইরে। অনেক ভালো আছে এবং  সুস্থ হয়ে উঠছে। আমি এখনও যা যা ঘটেছে, সবই গ্রহণ করেছি।  আমাকে আবার শিক্ষা দেওয়ার জন্য অ্যালিসকে ধন্যবাদ। অ্যালিসা তুমি অবশ্যই একজন যোদ্ধা এবং আমার কাছে উদাহরণ। আমার জীবনের সবচেয়ে খারাপ দিন কাটালাম, কিন্তু আমি ভাগ্যবান যে তোমাকে পেয়েছি। আমার জীবনে ঘটা সেরা ঘটনা তুমি। এবং তোমাকে ছাড়া জীবনের কোনও অর্থ নেই। ইনটেনসিভ কেয়ার ইউনিটের সকলকে ধন্যবাদ। লোককে তাদের ব্যবহার এবং চিকিত্সার জন্য  ধন্যবাদ। ধন্যবাদ ডাঃ মুনোজ এবং এই হাসপাতালে যাঁরা কাজ করেন তাঁদেরকেও। প্রতিটি মুহূর্ত উপভোগ করতে হবে। সবাইকে ধন্যবাদ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.