ধোনির ব্যাটিং দেখেই চাপে ব্যাট করা শিখেছি: রায়াডু

হারারেতে জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতীয় দলের কষ্টার্জিত জয়ের নায়ক আম্বাতি রায়াডু তার অনবদ্য ইনিংসের জন্য কৃতিত্ব দিলেন মহেন্দ্র সিং ধোনিকে। একদিনের ক্রিকেট রায়াডু নিজের কেরিয়ারে সর্বোচ্চ ১২৪ রান করে ফেললেন বৃহস্পতিবার। ভারতের এই মিডল অর্ডার ব্যাটসম্যান বলেন ধোনির কাছে থেকেই তিনি চাপের মুখে কিভাবে ব্যাট করতে হয় তা শিখেছেন। 

Updated By: Jul 11, 2015, 08:33 PM IST
ধোনির ব্যাটিং দেখেই চাপে ব্যাট করা শিখেছি: রায়াডু

ব্যুরো: হারারেতে জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতীয় দলের কষ্টার্জিত জয়ের নায়ক আম্বাতি রায়াডু তার অনবদ্য ইনিংসের জন্য কৃতিত্ব দিলেন মহেন্দ্র সিং ধোনিকে। একদিনের ক্রিকেট রায়াডু নিজের কেরিয়ারে সর্বোচ্চ ১২৪ রান করে ফেললেন বৃহস্পতিবার। ভারতের এই মিডল অর্ডার ব্যাটসম্যান বলেন ধোনির কাছে থেকেই তিনি চাপের মুখে কিভাবে ব্যাট করতে হয় তা শিখেছেন। 

রায়াডু বলেন গত চার পাচ বছরে তিনি এধরনের পরিস্থিতিতে বহুবার ব্যাট করেছেন। এমনকী ভারতীয় দলের সঙ্গে থাকার সুবাদেও এই পরিস্থিতিতে বেশ কয়েকবার পড়তে দেখেছেন দলকে। ঠিক সেইসময় ড্রেসিংরুমে বসে মাহির ব্যাটিং তিনি দেখেছেন। আর সেই অভিজ্ঞতাকেই কাজে লাগিয়ে হারারেতে সফল হয়েছেন তিনি। রায়াডু ব্যাটিংয়ে ছন্দ ফিরে পাওয়ার জন্য ধোনির মতন টেস্ট অধিনায়ক বিরাট কোহলিকেও কৃতিত্ব দিয়েছেন। রায়াডু বলেন তিনি যখন বাদ পড়েছেন তখন কোহলি তাকে পরামর্শ দিয়েছিলেন হতাশ না হয়ে মাঠের বাইরে বসে দলের টপ অর্ডারের ব্যাটিং ফলো করতে। আর সেটা যে কাজে লেগেছে তা রায়াডু অকপটে স্বীকার করে নিয়েছেন।

.