Amitabh Bachchan Consoles Kavya Maran: 'মন নিয়েছে ওই সুন্দরী যুবতী...'! কাঁদলেন কাব্য, জল মোছালেন বচ্চন

Amitabh Bachchan Consoles Kavya Maran: কাব্য় মারানের চোখে জল, বুক ভাঙল অমিতাভ বচ্চনের। লিখেই ফেললেন মনের ভাবনা।

Updated By: May 27, 2024, 02:37 PM IST
Amitabh Bachchan Consoles Kavya Maran: 'মন নিয়েছে ওই সুন্দরী যুবতী...'! কাঁদলেন কাব্য, জল মোছালেন বচ্চন
বুক ভাঙল বচ্চনের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৪৮ ঘণ্টার মধ্য়ে সবটা কেমন বদলে গেল। গত ২৪ মে রাজস্থান রয়্য়ালসকে কোয়ালিফায়ার টু-তে হারিয়ে সানরাইজার্স হায়দরাবাদ ( Sunrisers Hyderabad) ছ'বছর পর আইপিএল ফাইনালে উঠেছিল। দলের মালকিন কাব্য় মারান (Kavya Maran) শিশুর মতো আনন্দে মেতে সেলিব্রেট করেছিলেন। কাট-টু ২৬ মে। কাব্য়র দল কেকেআরের কাছে অসহায় আত্মসমর্পণ করল আইপিএল ফাইনালে (IPL Final 2024)। যে এসআরএইচ লিগের ম্য়াচে ২৮৭ রান করে টি-২০ ক্রিকেটে ইতিহাস লিখেছিল, তারাই রবিবার ১১৩ রানে গুটিয়ে গেল! আর এই রান ১১ ওভারের মধ্য়ে তাড়া করে কলকাতা নাইট রাইডার্স আট উইকেটে জিতে ঘরে তুলল তিন নম্বর আইপিএল ট্রফি। কাব্য় তীরে এসে তরী ডোবার যন্ত্রণা আর নিতে পারলেন না। অত্য়ন্ত আবেগি মালকিন হাউহাউ করে কেঁদে ফেললেন। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গেল সোশ্য়াল মিডিয়ায়। কাব্য়র কষ্টে বুক ফেটে গেল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan)। 

আরও পড়ুন: Kavya Maran Crying: 'কেকেআরকে কখনই ক্ষমা নয়'! অঝোরে কাঁদছেন মালকিন...চোখের জলে দাবানল

বলিউড শাহেনশা একেবারে ডাই-হার্ড ক্রিকেট ফ্য়ান। আইপিএলও দেখেছেন নিয়মিত। বলাই বাহুল্য় ফাইনালেও চোখ ছিল তাঁর। কাব্য়ের জন্য় নিজের ব্লগে বিগ বি লিখলেন, 'আইপিএল ফাইনাল শেষ। এসআরএইচকে হেলায় হারিয়ে কেকেআর জিতল। এসআরএইচ ফাইনালে অনেক দিক থেকেই হতাশ করেছে। কারণ লিগে এই দলটার আমি দুর্দান্ত সব পারফরম্য়ান্স দেখেছি। তবে ওদের সুন্দরী যুবতী মালকিন আমার হৃদয় ছুঁয়ে নিয়েছে। ফাইনালে হারের পর তিনি কান্নায় ভেঙে পড়েছিলেন। ক্য়ামেরা দেখে মুখ সরিয়ে নিচ্ছিলেন। চাইছিলেন না তাঁর আবেগ দেখাতে। ওঁর জন্য় খুব খারাপ লাগল। আমি বলব, বুঝলে প্রিয় আগামিকাল নতুন দিন। মন খারাপ করবেন না।'

কাব্য় বরাবরই ভাইরাল নেটপাড়ায়। কখনও তাঁর হাসি মুখ ক্য়ামেরায় ধরা পড়ে তো কখনও তাঁর বিষণ্ণতা! কাব্য় মানেই গ্য়ালারির লাইমলাইট কেড়ে নেওয়া এক নাম। কাব্য দক্ষিণ ভারতের অত্য়ন্ত জনপ্রিয় সান মিউজিক ও সান টিভি-র এফএম চ্যানেলগুলির মালিক কালনিথি মারানের কন্যা। ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের, ম্যাচ চলাকালীন প্রথমবার ক্যামেরার ফোকাসে ছিলেন তিনি। রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে যান কাব্য। অনেকেই ভেবেছিলেন তিনি কোনও ফ্যান। যদিও পরে তাঁর পরিচয় জানা যায়। 

আইপিএল নিলামের হাত ধরে কাব্য ইন্টারনেটে ঝড় তুলে দিয়েছেন। তাঁর বুদ্ধিমত্তা ও সৌন্দর্য আলাদাই কথা বলে। এখন কাব্য আইপিএল দলের মালকিন। তবে ২০১৮ সালে তিনি নিযুক্ত হয়েছিলেন 'অরেঞ্জ আর্মি'র সিইও হিসেবে। ব্যক্তিগত জীবনকে একেবারে ব্যক্তিগত রাখার শিল্প জানা আছে তাঁর। কাব্য নেই কোনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও। একেবারে লাইমলাইটে আসতে পছন্দ করেন না। কাব্য়র পছন্দের মানুষটি কে বা কী তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস, আজও সকলের অজানা। ৩২ বছরের কাব্য চেন্নাইয়ের স্টেলা মারিস কলেজ থেকে কমার্সে ডিগ্রি অর্জন করেছেন। এরপর ব্রিটিনের ওয়ারউইক বিজনেস স্কুল থেকে এমবিএ পাশ করেন।   কাব্যর আনুমানিক সম্পত্তির পরিমাণ ৪০৯ কোটি টাকা বলেই জানা গিয়েছে।  

আরও পড়ুন: Shah Rukh Khan Offers Blank Cheque To Gautam Gambhir: মেগাঅফারে শাহরুখের ব্ল্য়াংক চেক, এবার কী করবেন গৌতি? কেকেআর না বিসিসিআই!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.