Amitabh Bachchan: ভারতের জয়ে মোহিত বিগ-বি, রোহিতদের জন্য ধরলেন কলম

বরাবরই ক্রিকেট ভক্ত অমিতাভ। নিয়মিত চোখ রাখেন ইন্ডিয়ার ম্যাচে। 

Updated By: Nov 22, 2021, 06:23 PM IST
Amitabh Bachchan: ভারতের জয়ে মোহিত বিগ-বি, রোহিতদের জন্য ধরলেন কলম
অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডকে তিন ম্য়াচের টি-২০ সিরিজে (India vs New Zealand) হোয়াইটওয়াশ করেছে ভারত। রোহিত শর্মা অ্যান্ড কোংয়ের জয়ে উচ্ছ্বসিত অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ভারতের জয়ে বিগ-বি বিগ-বি ট্যুইটারে হিন্দিতে কয়েকটি লাইন লেখেন, বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায় যুদ্ধের ময়দানে যাই হয়ে যাক না কেন, হাল না ছাড়ার মন্ত্রতেই বলীয়ান হতে হবে। বরাবরই ক্রিকেট ভক্ত অমিতাভ। নিয়মিত চোখ রাখেন ইন্ডিয়ার ম্যাচে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

আরও পড়ুন:  Syed Mushtaq Ali Trophy: চ্যাম্পিয়ন Tamil Nadu, শেষ ওভারে নায়ক Shahrukh Khan

দুরন্ত জয় দিয়েই  টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ হিসাবে পথ চলা শুরু হল রাহুল দ্রাবিড়ের। অন্যদিকে রোহিত পূর্ণ দায়িত্ব প্রাপ্ত টি-২০ অধিনায়ক হিসাবে নিজের ছাপ রাখলেন। হলেন সিরিজের সেরাও। দ্রাবিড়-রোহিত যুগের সূচনায় মোহিত ফ্যানেরা। এবার এই দুই দেশ মুখোমুখি হবে জোড়া টেস্টে। আগামী ২৫ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে ২৯ নভেম্বর (সোমবার) অনুষ্ঠিত হবে ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্ট, খেলা কানপুরের গ্রিন পার্কে। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু ৩ ডিসেম্বর (শুক্রবার) থেকে ৭ ডিসেম্বর (মঙ্গলবার)। খেলা হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই মুহূর্তে বিশ্বের এক নম্বর টেস্ট দল নিউজিল্যান্ড। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (ICC World Test Championship Final) ভারতকে হারিয়েছে নিউজিল্যান্ড। গত জুনে এই টুর্নামেন্টের পর ফের ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্য়াটে মুখোমুখি হচ্ছে এই দুই দেশ। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গতই এই সিরিজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.