Cristiano Ronaldo: সতীর্থ থেকে কোচ! সোলসারের বিদায়ে আবেগি পোস্ট রোনাল্ডোর

শোনা যাচ্ছে জিনেদিন জিদান নাকি রোনাল্ডোদের মাথায় আসতে পারেন।

Updated By: Nov 22, 2021, 05:16 PM IST
Cristiano Ronaldo: সতীর্থ থেকে কোচ! সোলসারের বিদায়ে আবেগি পোস্ট রোনাল্ডোর
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন: ধারাবাহিক খারাপ পারফরম্যান্সের পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) ছাঁটাই করেছে কোচ ওলে গানার সোলসারকে (Ole Gunnar Solskjaer)। সোলসারের বিদায়ে আবেগি হয়ে পড়েছেন ম্যান ইউ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সোশ্যাল মিডিয়ায় সিআর সাত পোস্ট করে জানিয়ে দিলেন যে তাঁর হৃদয়ের কতটা কাছের সোলসার। রোনাল্ডোর কেরিয়ারে ম্যাঞ্চেস্টারের প্রথম পর্বে সোলসার ছিলেন তাঁর সতীর্থ। রোনাল্ডো ম্য়ান ইউ-তে প্রত্যাবর্তন করে সোলসারকে পেয়েছেন কোচ হিসাবে। রোনাল্ডো সোমবার লিখলেন, "আমি যখন প্রথম ওল্ড ট্র্যাফোর্ডে আসি তখন ওলে আমার স্ট্রাইকার ছিল। ম্যান ইউতে ফেরার পর ও আমার কোচ ছিল। কিন্তু সবার ওপরে ওলে একজন অসাধারণ মানুষ। এই জীবন ওর জন্য যতটুকু তুলে রেখেছে, তার জন্য আমার শুভেচ্ছা রইল। আমার বন্ধুকে জানাই গুড লাক।"

রোনাল্ডোদের কোচের মেয়াদ যে ফুরিয়ে এসেছে, তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। ওয়ার্টফোর্ডের কাছে শনিবার ৪-১ গোলে হারার পরের সোলসারের বিদায়ঘণ্টা বেজে গেল। সোলসারের কোচিংয়ে প্রিমিয়র লিগে শেষ সাত ম্যাচের মধ্যে ম্যান ইউ জিতেছে মাত্র ১ ম্যাচ। এই মুহূর্তে 'রেড ডেভিলস' লিগ তালিকায় সাত নম্বরে। ফার্স্ট বয় চেলসির থেকে ১২ পয়েন্টে পিছিয়ে।আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে (UEFA Champions League) ভিয়ারিয়ালের বিরুদ্ধে খেলবে ম্যান ইউ। সেই ম্যাচে প্রথম দলের কোচ মিশেল ক্য়ারিক দায়িত্ব সামলাবেন অস্থায়ী কোচ হিসাবে।

আরও পড়ুন: Manchester United ছাঁটাই করল সোলসারকে! রোনাল্ডোদের সঙ্গে সম্পর্ক শেষ কোচের

ভিয়ারিয়ালের পর ম্য়াঞ্চেস্টার খেলবে চেলসি ও আর্সেনালের বিরুদ্ধে। ৪৮ বছরের সোলসার ২০১৮ সালের ডিসেম্বরে ম্যান ইউয়ের দায়িত্ব নিয়েছিলেন অর্ন্তবর্তী কোচ হিসাবে। হোসে মোরিনহোর জায়গায় তিনি আসেন। পরের বছর মার্চে ক্লাব তাঁকে পূর্ণ দায়িত্ব সঁপে দেয় তিন বছরের চুক্তিতে। গত জুলাইয়ে সোলসারের সঙ্গে ২০২৪ পর্যন্ত চুক্তি হয় সোলসারের। কিন্তু হতশ্রী পারফরম্য়ান্সের জন্যই চাকরি হারালেন তিনি। শোনা যাচ্ছে জিনেদিন জিদান নাকি রোনাল্ডোদের মাথায় আসতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.