গত আট মাসে রাসেল যা করেছেন, বিশ্বের কেউ করেননি!

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার আন্দ্রে রাসেলের সময়টা কিছু যাচ্ছে! আরও ভালো করে বললে, গত আট মাস ধরে সোনার সময় ধরে যেন এগিয়ে যাচ্ছেন ক্যারিবিয়ান ক্রিকেটের সোনার ছেলে! যেখানে খেলছেন, সেখানেই চ্যাম্পিয়ন হওয়াটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন যেন কলকাতা নাইট রাইডার্সের এই অলরাউন্ডার।

Updated By: Aug 9, 2016, 02:13 PM IST
 গত আট মাসে রাসেল যা করেছেন, বিশ্বের কেউ করেননি!

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার আন্দ্রে রাসেলের সময়টা কিছু যাচ্ছে! আরও ভালো করে বললে, গত আট মাস ধরে সোনার সময় ধরে যেন এগিয়ে যাচ্ছেন ক্যারিবিয়ান ক্রিকেটের সোনার ছেলে! যেখানে খেলছেন, সেখানেই চ্যাম্পিয়ন হওয়াটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন যেন কলকাতা নাইট রাইডার্সের এই অলরাউন্ডার।

আরও পড়ুন পশ্চিমবঙ্গের নাম পাল্টাতে চাইছেন যাঁরা, তাঁদের ছোট্ট একটাই প্রশ্ন

এক ঝলকে জেনে নিন, রাসেল গত আট মাসে কী কী জিতেছেন। গত বছর ডিসেম্বর মাসে তিনি জিতেছেন বাংলাদেশ প্রিমিয়র লিগ। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে তিনি জেতেন বিপিএল। সেই ছিল শুরু। এরপর তিনি অস্ট্রেলিয়ার বিগ ব্যাস ক্রিকেট লিগেও জেতেন সিডনি থান্ডারের হয়ে। তারপর রাসেল চলে আসেন ফের উপমহাদেশে। এবার তিনি পাকিস্তান ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হন ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে। তিনটে দেশের লিগ খেতাব জেতার পর আন্দ্রে রাসেল নিজের দেশ ওয়েস্ট ইন্ডিজের হয়ে চ্যাম্পিয়ন হন টি২০ বিশ্বকাপে। আর এবার তিনি জিতলেন তাঁর দেশেরই ক্যারিবিয়ান ক্রিকেট লিগে। সেখানেও তিনি জামাইকার হয়ে চ্যাম্পিয়ন হলেন। না, গত আট মাসে পাঁচটা দলের হয়ে চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড এই গ্রহের আর কোনও ক্রিকেটারের নেই। সবশেষে, রাসেল বিয়েও করেছেন সম্প্রতি।

আরও পড়ুন  আজ সারাদিন মেঘলা আকাশ থাকবে, কলকাতায় ভারী বৃষ্টির সম্ভাবনা