টি-২০ থেকে সরে দাঁড়ালেন আন্দ্রে রাসেল

হাঁটুর অস্ত্রোপচার হয়েছিল কয়েকদিন আগেই। তার পর মাঠে ফিরেছেন।

Updated By: Aug 3, 2019, 12:45 PM IST
টি-২০ থেকে সরে দাঁড়ালেন আন্দ্রে রাসেল

নিজস্ব প্রতিবেদন : ঠিক ছিল, কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টিতে ম্যাচ খেলে ফিরেই শনিবার ভারতের বিরুদ্ধে টি-২০ তে নামবেন। কিন্তু সেটা আর হচ্ছে না আন্দ্রে রাসেলের। গ্লোবাল টি-২০ লিগে তেমনভাবে এখনও জ্বলে উঠতে পারেননি রাসেল। আর এবার দেশের হয়েও মাঠে নামতে পারবেন না। রাসেলের না থাকাটা ভারতের কাছে অবশ্য স্বস্তির খবর। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ দলের চিন্তা বাড়ল। আজ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ খেলতে নামবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ।

আরও পড়ুন-  ফুরিয়ে যাইনি...! ৪৪ বলে ৯৪ রানের ঝড় তুলে বুঝিয়ে দিলেন ক্রিস গেইল

হাঁটুর অস্ত্রোপচার হয়েছিল কয়েকদিন আগেই। তার পর মাঠে ফিরেছেন। কিন্তু সমস্যা পুরোপুরি মেটেনি। হাঁটুর সমস্যার জন্যই নিজেকে সরিয়ে নিলেন রাসেল। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (সিডব্লিউআই)-এর তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ফ্লোরিডায় ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম দুই টি-২০ ম্যাচে রাসেলকে দেখা যাবে না। হাঁটুর সমস্যায় তিনি জেরবার। কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি খেলতে গিয়েই নাকি অস্বস্তি বোধ করেন রাসেল। তার পরই সমস্যার কথা জানান বোর্ডকে। রাসেলের বদলে ডাক পেয়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান জেসন মোহাম্মদ। 

আরও পড়ুন-  ভারতীয় দলের কোচ হতে চান? সৌরভ জানালেন মনের কথা

বিশ্বকাপে চারটি ম্যাচ খেলার পর হাঁটুর চোটের জন্য ছিটকে যান রাসেল। তাঁর মতো একজন অলরাউন্ডারের না থাকাটা চিন্তা বাড়াবে বলে মানলেন ওয়েস্ট ইন্ডিজের কোচ ফ্লয়েড রেইফার। তবে তিনি জেসনের উপর আস্থা রাখছেন। 

.