WATCH | Cristiano Ronaldo: কিংবদন্তিকে কুর্নিশ জানিয়ে বিশ্বচ্যাম্পিয়ন ভক্তের শূন্যে Siiuuu সেলিব্রশেন!

Andri Ragettli mimics Cristiano Ronaldo Siiuuu: সুইজারল্যান্ডের স্কিয়ার আন্দ্রি রাগেটলি চমকে দিলেন। নকল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গোল উদযাপনের স্টাইল। তাও আবার শূন্যে, স্কি করার সময়। এই ভিডিয়ো ইতিমধ্যেই হাজার হাজার লাইক কুড়িয়েছে। শেয়ারও হচ্ছে দেদারে।

Updated By: Mar 7, 2023, 06:50 PM IST
WATCH | Cristiano Ronaldo: কিংবদন্তিকে কুর্নিশ জানিয়ে বিশ্বচ্যাম্পিয়ন ভক্তের শূন্যে Siiuuu সেলিব্রশেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুইজারল্যান্ডের বছর চব্বিশের ফ্রিস্টাইল স্কিয়ার আন্দ্রি রাগেটলি (Andri Ragettli)। বিশ্বচ্যাম্পিয়ন স্কিয়ার সোশ্যাল মিডিয়া মাতিয়ে রাখেন তাঁর কার্যকলাপে। এবার আন্দ্রি স্কি করে কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) ট্রিবিউট দিলেন। শূন্যে করলেন সিআরসেভেনের ট্রেডমার্ক Siiuuu সেলিব্রশেন! যা দেখে হাঁ হয়ে গিয়েছে নেটপাড়া। আন্দ্রি তাঁর ফেসবুকে রোনাল্ডোর গোল সেলিব্রেশনের ধরন নকল করে যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তা পোস্ট করার সঙ্গেই ভাইরাল হয়ে যায়। আন্দ্রির পরনে ছিল রোনাল্ডোর আল নাসেরের জার্সি। এই প্রথম কোনও ভিন খেলার তারকা রোনাল্ডোকে নকল করলেন না। এর আগেও একাধিক খেলদুনিয়ার মানুষ রোনাল্ডোর চেনা 'সিউউউ' উদযাপন করেছে নিজেদের মতো করে। যা নিয়েও বিস্তর চর্চা হয়েছে বিভিন্ন সময়ে।

আরও পড়ুনCristiano Ronaldo: একাধিক বিতর্কের মধ্যেও কোন মহানুভবতার পরিচয় দিলেন রোনাল্ডো? জেনে নিন

একেবারে ঢাক ঢোল পিটিয়ে রোনাল্ডোকে নিয়ে এসেছে সৌদির বিখ্যাত ক্লাব আল নাসের। তিন বছরে ৬০০ মিলিয়ন ইউরোর (ভারতীয় মুদ্রায় প্রায় ১৭৭৫ কোটি ২৩ লক্ষ ৬৮ হাজার ২২৬ টাকা) চুক্তিতে,  সিআরসেভেন ইউরোপের অধ্যায় শেষ করেছেন। এশিয়ান ফুটবলে পা রেখেছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। বিশ্বের সব চেয়ে ধনী ফুটবলার এবং স্পোর্টস মহারথীর তাঁর ক্যারিজমা দেখাতে শুরু করে দিয়েছেন। তারকা স্ট্রাইকারের সঙ্গে সৌদি আরবের ক্লাবের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয়েছে। প্রথমে শোনা গিয়েছিল ২০৩০ পর্যন্ত রোনাল্ডো থাকবেন এই ক্লাবে। প্রথম আড়াই বছর তাঁকে পাওয়া যাবে চেনা ফুটবলারের ভূমিকায়। এর পরের পাঁচ বছর সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে সৌদি ব্যবহার করবে তাদের অ্যাম্বাসডর হিসাবে। কিন্তু এখন জানা যাচ্ছে রোনাল্ডো থাকছেন ২০২৫ পর্যন্তই! রোনাল্ডো কোনও ক্লাবে যোগ দিলে বা কোনও ক্লাব ছেড়ে গেলে অনেক হিসেব বদলে যায়। রোনাল্ডো আল নাসেরে যোগ দেওয়ার খবর ছড়িয়ে পড়তেই সৌদির ক্লাবের ফলোয়ার্স সংখ্যা রাতারাতি ছুঁয়েছিল আকাশ। সৌদির ক্লাবের ফলোয়ার্স সংখ্যা এখন ২.৯ মিলিয়ন ফলোয়ার্স। দ্বিগুণেরও বেশি বেড়েছিল যা। একেই বলে যে মানুষটা আল নাসেরে এসেছেন, তাঁকেই ইনস্টাগ্রামে সব চেয়ে বেশি মানুষ ফলো করেন। রোনাল্ডোর ফলোয়ার্স সংখ্যা ৫২৬ মিলিয়ন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.