অনুষ্কার জন্মদিন, স্বামী বিরাট নিয়ে গেলেন এক শান্ত পৃথিবীতে!

ক্রিকেটের বাইরে কোহলি এঁদের দুজনকে ছাড়া সময় কাটান না বললেই চলে। 

Updated By: May 2, 2019, 03:31 PM IST
অনুষ্কার জন্মদিন, স্বামী বিরাট নিয়ে গেলেন এক শান্ত পৃথিবীতে!

নিজস্ব প্রতিবেদন : আইপিএল নিয়ে তিনি এখন চূড়ান্ত ব্যস্ত। তার পর আবার সামনেই বিশ্বকাপ। ভরা ক্রিকেট মরশুম। কিন্তু বিরাট কোহলি টাইম ম্যানেজমেন্ট করতে জানেন। ক্রিকেট ও পরিবারের মধ্যে সমন্বয় বজায় রাখতে পারেন। ক্রিকেটের বাইরেও তাঁর একটা দুনিয়া রয়েছে। আর বিরাট কোহলির সেই পৃথিবীজুড়ে রয়েছেন মা সুরজ কোহলি ও স্ত্রী অনুষ্কা শর্মা। ক্রিকেটের বাইরে কোহলি এঁদের দুজনকে ছাড়া সময় কাটান না বললেই চলে। 

আরও পড়ুন-  ঘাসের বিশ্বকাপ বানিয়ে চমক, স্রষ্টাকে খুঁজছে আইসিসি

স্ত্রী অনুষ্কার জন্মদিন। বিরাট কোহলি তাই আইপিএল, ক্রিকেট থেকে সময় বের করলেন। অনুষ্কা শর্মার ৩১তম জন্মদিনে তাঁকে শান্ত এক পৃথিবীতে নিয়ে গেলেন কোহলি। সেখানে তাঁর দুজন ছাড়া আর কেউ ছিল না। একেবারের গল্পের মতো জন্মদিন পালন। রোম্যান্টিক কাপল যেমনটা আশা করেন আর কী! কোনও এক লেকের ধার। সেখানে কাঠের সাঁকো থেকে পা দুলিয়ে বসে দুজনে। একে অপরের সঙ্গে মনের যত কথা আছে সব বলছেন। কেউ বিরক্ত করার মতো নেই। যতদূর চোখ যায় ততদূর ছড়িয়ে শান্ত পরিবেশ। এমন স্বপ্নের মতো দুনিয়াতেই স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন বিরাট।

আরও পড়ুন-  IPL 2019, CSKvDC: প্লে-অফের ড্রেস রিহার্সালে ডাহা ফেল দিল্লি, ধোনি ফিরতেই জয়ে ফিরল চেন্নাই

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

♥️ Credit - @suppeerrgram

A post shared by Virat Kohli (@virat.kohli) on

অনুষ্কার জন্মদিন পালনের কিছু ছবি ও ভিডিয়ো সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিয়ো ইতিমধ্যে ৩২ লাখের বেশি মানুষ লাইক দিয়েছেন। কমেন্ট পড়েছে ২৪ হাজারেরও বেশি। জানা গিয়েছে, বার্থ ডে গার্ল অনুষ্কার জন্য বিরাট নৈশভোজেরও আয়োজন করেছিলেন। নৈশভোজে তাঁরা দুজন ছাড়া আর কেউ ছিল না। অর্থাত, একেবারে একান্তেই জন্মদিন কাটিয়ে ফেললেন বিরাট-পত্নী।

.