চা-কাণ্ডে এবার ফারুক ইঞ্জিনিয়ারকে একহাত নিলেন বিরাট কোহলি!

" ঠাট্টা করেছিলাম, অনুষ্কাকে ছোট করতে চাইনি! অহেতুক বিষয়টি নিয়ে জলঘোলা করা হচ্ছে। তিলকে তাল করা হচ্ছে..."

Updated By: Dec 2, 2019, 04:48 PM IST
চা-কাণ্ডে এবার ফারুক ইঞ্জিনিয়ারকে একহাত নিলেন বিরাট কোহলি!

নিজস্ব প্রতিবেদন : ভারতের প্রাক্তন ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ারকে এবার একহাত নিলেন  ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিশ্বকাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে অনুষ্কা শর্মার জন্য নির্বাচকরা চা নিয়ে যাচ্ছিল বলে দাবি করেছিলেন ইঞ্জিনিয়ার। ভারতের প্রাক্তন উইকেটরক্ষকের সেই মন্তব্যের কড়া সমালোচনা করলেন কোহলি।

আরও পড়ুন- বাইশ গজে দলকে চ্যাম্পিয়ন করেই বিয়ের পিঁড়িতে ভারতের তারকা ক্রিকেটার

বিশ্বকাপ চলাকালীন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার চায়ের কাপও বয়ে দিয়েছিলেন নির্বাচকরা। ফারুখ ইঞ্জিনিয়ারের বিস্ফোরক এই মন্তব্যের পর কার্যত আলোড়ন পড়ে যায় ক্রিকেটমহলে। যার পাল্টা দেন অনুষ্কা শর্মাও। তিনি লেখেন "ফর দ্য রেকর্ড, আই ড্রিঙ্ক কফি।" অর্থাত চা নয়, তিনি কফি খান। অনুষ্কার জবাবের প্রেক্ষিতে ফারুক ইঞ্জিনিয়ার জানান," ঠাট্টা করেছিলাম, অনুষ্কাকে ছোট করতে চাইনি! অহেতুক বিষয়টি নিয়ে জলঘোলা করা হচ্ছে। তিলকে তাল করা হচ্ছে..."

আরও পড়ুন- আগামী বছর মার্চ মাসেই খুলছে বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম!

সেই বিষয়টি নিয়ে একটি সাক্ষাত্কারে কোহলি জানান, "ভারতের একটামাত্র ম্যাচ দেখার জন্য সেদিন স্টেডিয়ামে দুই বন্ধুর সঙ্গে এসেছিলেন অনুষ্কা। ফ্যামিলি বক্সে বসেছিল সবাই। সেখানে কোনও নির্বাচক ছিলেন না। কারণ নির্বাচকরা অন্য বক্সে বসেছিলেন। কারও যদি নির্বাচকদের বিরুদ্ধে কিছু বলার থাকে সেটা তিনি বলতে পারেন। কিন্তু অনুষ্কার নাম গোটা বিষয়টায় আনা উচিত হয়নি। অনুষ্কার নাম ব্যবহার করে কিছু মানুষ জনপ্রিয় হতে চান।"