অর্ধেক বেতনে ৫ বছরের চুক্তি! Barcelona তেই Lionel Messi!

জানা যাচ্ছে আগামী এক সপ্তাহের মধ্যে এই খবর চূড়ান্ত হয়ে যাবে।

Updated By: Jul 14, 2021, 10:33 PM IST
অর্ধেক বেতনে ৫ বছরের চুক্তি! Barcelona তেই Lionel Messi!

নিজস্ব প্রতিবেদন: লিওনেল মেসি (Lionel Messi) বার্সেলোনাতেই  (Barcelona) থাকবেন। এই খবর এক প্রকার নিশ্চিত। জানা যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব আর্জেন্টাইন রাজপুত্রের সঙ্গে নতুন করে ৫ বছরের চুক্তি করতে চলেছে। এখানেই শেষ নয় মেসির বেতন প্রায় অর্ধেক হয়ে যাচ্ছে। অর্থাৎ ৫০ শতাংশ 'ওয়েজ কাট' হতে চলেছে সদ্য কোপা জয়ী ছ'বারের ব্যালন ডি'অর জয়ী মহাতারকার। একাধিক স্প্যানিশ মিডিয়ার এমনটাই খবর।

আরও পড়ুন: মেসি বিড়ি! সোশ্যাল মিডিয়ায় এখন জোর চর্চায়

জানা যাচ্ছে আগামী এক সপ্তাহের মধ্যে এই খবর চূড়ান্ত হয়ে যাবে। বার্সেলোনা সরকারি ভাবে এই ঘোষণার দোরগোড়ায়। এর আগে ২০০৪ সালে বার্সার সঙ্গে মেসির চুক্তি হয়েছিল। যা শেষ হচ্ছে চলতি মাসেই। নতুন চুক্তিতে মেসি ক্লাবের সঙ্গে থাকবেন ২০২৬ পর্যন্ত। অর্থাৎ ৩৯ বছর পর্যন্ত স্পেনের মহাশক্তিধর ক্লাবের সঙ্গে থাকছেন এলএম টেন। মেসিকে নিতে প্যারিস সাঁ জাঁ (Paris Saint-Germain), ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City) ও ইন্টার মিলান (Inter Milan) নিতে ইচ্ছাপ্রকাশ করেছিল। কিন্তু শেষ পর্যন্ত মেসি জানিয়ে দেন যে তিনি তাঁর 'ঘরে'ই থাকবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.