close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাজিগর ও বাজিগর... গানে নেচে মাতালেন আর্জেন্টিনার ফুটবলার

 ভারতীয় সমর্থকরা এমন অপ্রত্যাশিত ভিডিয়ো দেখে অবাক।

Updated: Aug 16, 2019, 02:17 PM IST
বাজিগর ও বাজিগর... গানে নেচে মাতালেন আর্জেন্টিনার ফুটবলার

নিজস্ব প্রতিবেদন : সেই কবেকার গান। এখনও সমান হিট। দেশে হোক বা বিদেশে। বাজিগর ও বাজিগর..এর জনপ্রিয়তা দেশের সীমানা ছাড়িয়ে গিয়েছে বিদেশে। সুদূর আর্জেন্টিনায়। এতটাই জনপ্রিয়তা পেয়েছে সেই গান যে আর্জেন্টিনার একজন নামজাদা ফুটবলার সেই গানে পারফর্ম করলেন। বাজিগর ও বাজিগর.. গানে সেই ফুটবলারের সঙ্গে নাচলেন একজন মহিলাও। সেই দুজনের নাচের ভিডিয়ো ভাইরাল হল। ভারতীয় সমর্থকরা এমন অপ্রত্যাশিত ভিডিয়ো দেখে অবাক।

আরও পড়ুন-  রবি শাস্ত্রী নাকি অন্য কেউ? আজ জানা যাবে কোহলিদের পরবর্তী কোচ কে

বিদেশি ফুটবলার বা ক্রিকেটারদের বলিউডের গানে মজে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। আইপিএল খেলার সুবাদে এদেশে আসার জন্য অনেক ক্রিকেটার বলিউডের তারকাদের সঙ্গ পান। তা ছাড়া ভারতীয় আবহে থাকার দরুণ বলিউডের গান শোনেন এবং সেই গান তাঁদের ভাল লেগে যায়। ক্রিস গেইল, শেন ওয়াটসন, ডিজে ব্রাভোর মতো একাধিক তারকাকে বলিউডের গানে নাচতে দেখা গিয়েছে। কখনও তাঁরা বলিউডের বিভিন্ন জনপ্রিয় গান গেয়েছেন। একইভাবে এদেশে খেলতে এসে সময়ে সময়ে অনেক ফুটবলারও বলিউডের গানে মজেছেন। কিন্তু আর্জেন্টিনার ফুটবলার রবার্তো পেরেরা কখনও ভারতে খেলতে আসেননি। হতে পারে তিনি ভারতীয় কোনও বন্ধু বা ভক্তের কাছ থেকে বলিউডে গানের লিঙ্ক পেয়েছিলেন। যা শুনে তাঁর হয়তো খুব ভাল লেগে যায়!

আরও পড়ুন-  কোহলির কীর্তি! এক দশকে ২০,০০০ আন্তর্জাতিক রান করে বিরাটের বিশ্বরেকর্ড

ভারতের ৭৩তম স্বাধীনতার দিবসের দিন বাজিগর ও বাজিগর গানে পারফর্ম করলেন পেরেরা। জুভেন্তাস থেকে ২০১৬ সালে ইংলিশ ফুটবল ক্লাব ওয়াটফোর্ড এফসিতে যোগ দিয়েছিলেন পেরেরা। ওয়াটফোর্ড-এর হয়ে ৭৮টি ম্যাচে ১৩টি গোল করেছেন তিনি। পেরেরার সেই নাচের ভিডিয়ো ওয়াটফোর্ড এফসি নিজেদের ফেসবুক পেজে শেয়ার করেছে।