ফিফার ব্র্যান্ড অ্যাম্বাসাসাডর এবার নাকি মারাদোনা!

ফুটবলের নিয়ামক সংস্থা ফিফার সঙ্গে সেই শুরুর দিন থেকেই তাঁর সম্পর্কটা আদায় কাঁচকলায়। কখনও কেউ কারও প্রাণ খুলে প্রশংসা করেছে বলে শোনা যায়নি। মারাদোনা যখন যেভাবে পেরেছেন, আক্রমণ করেছেন ফিফা কর্তাদের। আর ফিফা কর্তারাও যে, যখন পেরেছেন, মারাদোনাকে উন্মাদ প্রমাণ করতে কসুর রাখেননি। সেই সম্পর্ক এবার মধুর! হ্যাঁ, কারণ, মারাদোনাও এখন ফিফার ব্র্যান্ড অ্যাম্বাসাডর!

Updated By: Feb 10, 2017, 03:45 PM IST
ফিফার ব্র্যান্ড অ্যাম্বাসাসাডর এবার নাকি মারাদোনা!

ওয়েব ডেস্ক: ফুটবলের নিয়ামক সংস্থা ফিফার সঙ্গে সেই শুরুর দিন থেকেই তাঁর সম্পর্কটা আদায় কাঁচকলায়। কখনও কেউ কারও প্রাণ খুলে প্রশংসা করেছে বলে শোনা যায়নি। মারাদোনা যখন যেভাবে পেরেছেন, আক্রমণ করেছেন ফিফা কর্তাদের। আর ফিফা কর্তারাও যে, যখন পেরেছেন, মারাদোনাকে উন্মাদ প্রমাণ করতে কসুর রাখেননি। সেই সম্পর্ক এবার মধুর! হ্যাঁ, কারণ, মারাদোনাও এখন ফিফার ব্র্যান্ড অ্যাম্বাসাডর!

আরও পড়ুন গৌতম গম্ভীরকে ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দেওয়া হল!

এই খবর জানিয়েছেন স্বয়ং মারাদোনাই। নিজের ফেসবুক পেজে দিয়েগো মারাদোনা লিখেছেন, 'অবশেষে দীর্ঘদিনের স্বপ্নটা পূরণ হল। আমি এবার কাজ করতে পারব স্বচ্ছ ফিফার সঙ্গে। কাজ করব তাঁদের সঙ্গে যাঁরা সত্যিই ফুটবলটাকে ভালোবাসেন।' আসলে শেপ ব্লাটার নির্বাসিত হওয়ার পর নতুন ফিফা সভাপতি ইনফ্যানটিনোর সঙ্গে সম্পর্কটা ভালো হচ্ছে তাঁর। আর এই পরিসরেই তাঁর কাছে চিরকালের ফিফায় 'গৃহপ্রবেশ' হল ফুটবল রাজপুত্রের!

আরও পড়ুন  ভারতে ভালো ফল করতে পারলে কী হবে, কী বলছেন জানেন স্মিথ?