একাই পাঁচ উইকেট, সিনিয়র দলে ঢোকার লড়াইয়ে এগোলেন সচিন-পুত্র

প্রথমে ব্যাট করে মাত্র ১৪৩ রান তুলেছিল গুজরাট।

Updated By: Oct 7, 2018, 04:23 PM IST
একাই পাঁচ উইকেট, সিনিয়র দলে ঢোকার লড়াইয়ে এগোলেন সচিন-পুত্র

নিজস্ব প্রতিনিধি : একাই পাঁচ উইকেট। আরও একবার ঘরোয়া ক্রিকেটের লড়াইয়ে ভেসে উঠল সচিন-পুত্রের নাম। ভিনু মানকড় ট্রফিতে ভাল কিছু করতে পারলে মুম্বইয়ের সনিয়র দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা ছিল অর্জুন তেণ্ডুলকরের। সুযোগের সদ্ব্যবহার করলেন অর্জুন। মুম্বইয়ের অনুর্ধ্ব ১৯ দলের জার্সিতে নেমে জ্বলে উঠলেন। গুজরাতের বিরুদ্ধে মাত্র ৩০ রান দিয়ে তুলে নিলেন পাঁচ উইকেট। ৮.২ ওভার বোলিং করে একটা মেডেন নিলেন সচিন-পুত্র। অর্জুনের দুর্দান্ত স্পেলে ভর করে মুম্বই 9 উইকেটে হারাল গুজরাটকে।

আরও পড়ুন-  প্রতারিত যুবরাজ সিংয়ের মা, খোয়ালেন ৫০ লাখ টাকা

মুম্বইয়ের সিনিয়য়র দলে এই মুহূর্তে একজন বাঁ-হাতি পেসারের প্রয়োজন। সেই জন্য অর্জুনের দিকে নজর রেখেছিলেন নির্বাচকরা। ভিনু মানকড় ট্রফি মূলত রাজ্যভিত্তিক অনুর্ধ্ব ১৯ ওয়ান-ডে টুর্নামেন্ট। সেখানে ভাল পারফর্ম করে অর্জুন আপাতত সিনিয়র দলে সুযোগের ব্যাপারে অনেকটা এগিয়ে গেলেন। এদিন অর্জুনের বোলিংয়ে অসাধারণ সুইং লক্ষ্য করা গেল। সেইসঙ্গে, সঠিক সময় ইয়র্কার দেওয়ার ব্যাপারেও দক্ষতার পরিচয় দিয়েছেন সচিন-পুত্র। 

আরও পড়ুন-  বিদেশ সফরের গোটা সময় অনুষ্কা-সঙ্গ চেয়ে বোর্ডের কাছে দরবার কোহলির

প্রথমে ব্যাট করে মাত্র ১৪৩ রান তুলেছিল গুজরাট। অর্জুনদের বোলিং দাপটে পুরো ৫০ ওভার টিকে থাকতে পারেনি গুজরাটের ব্যাটসম্যানরা। জবাবে মাত্র এক উইকেটই প্রয়োজনীয় রান তুলে নেয় মুম্বই। অর্জুন আউট করেন বর্ধমান শাহ (০), প্রিয়েশ (১), এম কোচার (৮), জয়মিত প্যাটেল (২৬), ধ্রুবাং প্যাটেল (৬)-কে । ৫ অক্টোবর থেকে শুরু হওয়া ভিনু মানকড় ট্রফি চলবে ৪ নভেম্বর পর্যন্ত। পরবর্তী ম্যাচে মুম্বই খেলবে বাংলার বিরুদ্ধে। 

.