Virat Kohli: প্রতিপক্ষের বিরাট কুর্নিশ কোহলিকে! পেলেন আবেগি বার্তায় মোড়া অবিস্মরণীয় উপহার

যে হংকংয়ের (Hong Kong) বিরুদ্ধে গত বুধবার এশিয়া কাপে (Asia Cup 2022) তিনি ব্যাট শাসন করলেন, বলা ভাল দেশের জার্সিতে ৩১ নম্বর টি-২০ অর্ধ-শতরানের সঙ্গেই চেনা মেজাজে কামব্যাক করলেন। সেই হংকংই কোহলিকে আবেগি বার্তায় মোড়া অবিস্মরণীয় উপহার দিল।   

Updated By: Sep 1, 2022, 01:46 PM IST
Virat Kohli: প্রতিপক্ষের বিরাট কুর্নিশ কোহলিকে! পেলেন আবেগি বার্তায় মোড়া অবিস্মরণীয় উপহার
কোহলি পেলেন বিশেষ উপহার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli) বাইশ গজকে কী দিয়েছেন? এই শীর্ষক আলোচনায় নিঃসন্দেহে প্রবন্ধের পর প্রবন্ধ লেখা যায়। তবে এশিয়া কাপে (Asia Cup 2022) নামার আগে পর্যন্ত কোহলি ধারাবাহিক ছন্দহীনতার দায়ে, যে পরিমাণ সমালোচনাবিদ্ধ হয়েছিলেন, সেই সময় তিনি এমন সব সমর্থনের উপহার পেয়েছেন, যা ব্যক্তি কোহলির বায়োডেটাকে অন্য মার্গে নিয়ে গিয়েছিল। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম ট্যুইট করে বলেছিলেন যে, 'এই কঠিন সময় কেটে যাবে। শক্ত থাকতে হবে।' বেনজির সৌজন্য দেখিয়ে ছিলেন বাবর। তবে এবার গোটা একটা দেশ কুর্নিশ জানাল কোহলিকে। যে হংকংয়ের (Hong Kong) বিরুদ্ধে গত বুধবার এশিয়া কাপে (Asia Cup 2022) তিনি ব্যাট শাসন করলেন, বলা ভাল দেশের জার্সিতে ৩১ নম্বর টি-২০ অর্ধ-শতরানের সঙ্গেই চেনা মেজাজে কামব্যাক করলেন। সেই হংকংই কোহলিকে আবেগি বার্তায় মোড়া অবিস্মরণীয় উপহার দিল। 

ম্যাচের পর নিজাকত খানের দল কোহলিকে জার্সি উপহার দিয়েছে। সেখানে টিম হংকং লিখেছে, 'বিরাট, ধন্যবাদ এক প্রজন্মকে অনুপ্রাণিত করার জন্য। আমরা তোমার পাশে আছি। তোমার সামনে অনেক অসামান্য দিন আসবে। শক্তি এবং ভালবাসা টিম হংকংয়ের পক্ষ থেকে।' বিরাট এই জার্সির ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে লিখলেন, 'ধন্যবাদ হংকং ক্রিকেট। এই আচরণ সত্যিই নম্র এবং ভীষণ ভীষণ মিষ্টি।'

আরও পড়ুন: India vs Hong Kong, Asia Cup 2022: বিশ্বের ২০ নম্বর দলকে নিজেদের জায়গা দেখিয়ে দিল ভারত

হংকংয়ের বিরুদ্ধে  প্রথমে ব্যাট করে ভারত নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে ১৯২ রান তুলেছিল। জবাবে হংকং নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ১৫২ রান। রোহিত অ্যান্ড কোং জেতে ৪০ রানে। এই জয়ের সঙ্গেই ভারত এশিয়া কাপের শেষ চারে পৌঁছে যায়। ১৩ ওভারে ৯৪ রানে ভারত ২ উইকেট হারায়। এরপরের সাত ওভার ব্যাট হাতে তাণ্ডব দেখান বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব। যুগলবন্দিতে ৪২ বলে ৯৮ রান ওঠে স্কোরবোর্ডে। শেষ ৫ ওভারেই চলে আসে ৭৮ রান। হংকংয়ের বোলারদের ক্লাবস্তরে নামিয়ে আনেন তাঁরা। কোহলি ৪৪ বলে ঝকঝকে ৫৯ রানের (দেশের জার্সিতে ৩১ নম্বর টি-২০ শতরান) অপরাজিত ইনিংস খেলেন। তিনটি ছয় ও একটি চার হাঁকান তিনি। কোহলি বুঝিয়ে দিলেন যে, তিনি ফিরে এসেছেন ফর্মে। আগুন ঝলসাতে প্রস্তুত তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

  

.