আইএসএলের সেমিফাইনালে অ্যাটলেটিকো দ্য কলকাতা

কেরালা ব্লাস্টার্সের কাছে আটকে গিয়েও আইএসএলের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে ফেলল অ্যাটলেটিকো দ্য কলকাতা। মঙ্গলবার রবীন্দ্র সরোবরে সচিন বনাম সৌরভের দলের দ্বৈরথ শেষ হল এক-এক গোলে। 

Updated By: Nov 29, 2016, 09:50 PM IST
আইএসএলের সেমিফাইনালে অ্যাটলেটিকো দ্য কলকাতা

ব্যুরো: কেরালা ব্লাস্টার্সের কাছে আটকে গিয়েও আইএসএলের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে ফেলল অ্যাটলেটিকো দ্য কলকাতা। মঙ্গলবার রবীন্দ্র সরোবরে সচিন বনাম সৌরভের দলের দ্বৈরথ শেষ হল এক-এক গোলে। 

 

 

 

ঘরের মাঠে ফের পয়েন্ট নষ্ট। আইএসএলে সচিন-সৌরভের দ্বৈরথ শেষ হল অমীমাংসিতভাবে। তা সত্বেও সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে ফেলল মোলিনা দল। এই নিয়ে টানা তিনবার আইএসএলের সেমিতে পৌছল এটিকে। মঙ্গলবার রবীন্দ্র সরোবরে অ্যাটলেটিকো দ্য কলকাতা বনাম কেরালা ব্লাস্টার্সের ম্যাচের ফল এক-এক। সচিনের দলকে হারাতে পারলেই শেষ চারে জায়গা পাকা করে ফেলত মোলিনার দল। তাই হিউম-পোস্তিগাকে রেখে আক্রমনাত্মক দল নামিয়েছিলেন স্প্যানিশ কোচ। কিন্তু শুরুতেই বিপত্তি। গোলকিপার দেবজিত মজুমদারের ভুল থেকে গোল করে কেরালাকে এগিয়ে দেন বেঙ্গালুরু এফ সি-র স্ট্রাইকার বিনীথ। যদিও সমতা ফেরাতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি এটিকে-কে। পোস্তিগার দুরন্ত পাস থেকে গোল করে সৌরভের দলকে সমতায় ফেরান পিয়ারসন। সময় পেয়েও জয়সূচক গোল পায়নি মোলিনার দল। দ্বিতীয়ার্ধে হিউমের জায়গায় বেলাঙ্কোসোকে নামিয়ে ফাটকা খেললেও,শেষ রক্ষা হয়নি। তেরো ম্যাচে উনিশ পয়েন্ট পেয়ে তিন নম্বরেই থাকল অ্যাটলেটিকো।  

.