ISL 2020-21: পিছিয়ে পড়েও কৃষ্ণার জোড়া গোলে কেরালা বধ ATK Mohun Bagan-এর

কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে জয় দিয়েই এবারের আইএসএলে অভিযান শুরু করে এটিকে মোহনবাগান। ফিরতি লেগেও ৩-২ গোলে জিতল সবুজ-মেরুন ব্রিগেড।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 31, 2021, 09:43 PM IST
ISL 2020-21: পিছিয়ে পড়েও কৃষ্ণার জোড়া গোলে কেরালা বধ  ATK Mohun Bagan-এর
ছবি সৌজন্যে: ISL

নিজস্ব প্রতিবেদন:   ০-২ গোলে পিছিয়ে থেকে শেষ পর্যন্ত দুরন্ত জয় এটিকে মোহনবাগানের। সৌজন্যে রয় কৃষ্ণা। জোড়া গোল করে আবার সবুজ-মেরুনকে জয়ের সরণীতে ফেরালেন সেই কৃষ্ণা। কিবু ভিকুনার কেরালা ব্লাস্টার্সকে ৩-২ গোলে হারিয়ে আইএসএলে জয়ে ফিরল অ্যান্তোনিও লোপেজ হাবাসের এটিকে মোহনবাগান।

শুরু থেকেই আক্রমণ, প্রতি-আক্রমণে জমে ওঠে ম্যাচ। ১৪ মিনিটে ৩৫ গজ দূর থেকে দুরন্ত গোলে কেরালা ব্লাস্টার্সকে এগিয়ে দেন গ্যারি হুপার। পিছিয়ে পড়ে গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে রয় কৃষ্ণা-প্রবীররা। বিরতিতে ১-০ গোলে এগিয়ে থাকে কিবু ভিকুনার কেরালা ব্লাস্টার্স।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ফের ধাক্কা খায় এটিকে মোহনবাগান ৫১ মিনিটে কোস্তার গোলে ফের এগিয়ে যায় কেরালা ব্লাস্টার্স। আট মিনিট পরেই ওড়িশা এফসি থেকে এটিকে মোহনবাগানে যোগ দেওয়া ব্রাজিলিয় মার্সেলিনহোর গোলে ব্যবধান কমায় হাবাসের দল। আর ৬৪ মিনিটে মনবীরকে আটকাতে গিয়ে বক্সের মধ্যে হ্যান্ডবল করে ফেলেন কেরালা ব্লাস্টার্সের ডিফেন্ডার। রেফারি পেনাল্টির নির্দেশ দেন। স্পটকিক থেকে গোল করতে কোনও ভুল করেননি রয় কৃষ্ণা। সমতা ফেরায় এটিকে মোহনবাগান। ৮৭ মিনিটে সেই রয় কৃষ্ণার গোলে জয় ছিনিয়ে নেয় হাবাসের দল।

আরও পড়ুন-হাসপাতাল থেকে বাড়ি ফিরেই Narendra Modi-কে কৃতজ্ঞতা জানালেন Sourav Ganguly

কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে জয় দিয়েই এবারের আইএসএলে অভিযান শুরু করে এটিকে মোহনবাগান। ফিরতি লেগেও ৩-২ গোলে জিতল সবুজ-মেরুন ব্রিগেড। ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দু নম্বরেই থেকে গেল এটিকে মোহনবাগান। ১৫ ম্য়াচ শেষে কেরালা ব্লাস্টার্সের পয়েন্ট ১৫।

আরও পড়ুন- IPL 2021: কবে শুরু আইপিএল? দিনক্ষণ প্রায় চূড়ান্ত BCCI-এর

.