কলকাতায় পা রেখেই প্রথমবার সবুজ-মেরুন তাঁবুতে ঘুরে গেলেন Juan Ferrando

প্রাক্তন অ্যান্তোনিও লোপেজ হাবাসও কোনও দিন ক্লাবে আসেননি। কিন্তু ফেরান্দো পা রাখলেন। তাই তাঁর আসায় খুশি সকলেই।  

Updated By: Apr 8, 2022, 09:46 PM IST
কলকাতায় পা রেখেই প্রথমবার সবুজ-মেরুন তাঁবুতে ঘুরে গেলেন Juan Ferrando
মোহনবাগান মাঠে বসে আছেন এটিকে মোহনবাগানের হেড কোচ জুয়ান ফেরান্দো। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় প্রথমবার পা রেখেছেন। এএফসি কাপের (AFC Cup) প্রাথমিক পর্বের যোগ্যতা অর্জনের ম্যাচ খেলতে এই মুহূর্তে কলকাতাতেই রয়েছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। আর দলের হেড কোচ জুয়ান ফেরান্দো (Juan Ferrando) সবুজ-মেরুন তাঁবুতে পা রাখবেন না, সেটা আবার হয় নাকি! যেমন ভাবা তেমন কাজ। ধর্মতলায় এসেছিলেন কিছু জিনিস কেনাকাটি করতে। ময়দান মার্কেটে এসে নিজের গাড়ির ড্রাইভারের কাছে জানতে পারেন যে সেখান থেকে মোহনবাগান ক্লাবের দুরত্ব কয়েক মিনিটের। এরপরেই দুপুরের দিকে গঙ্গাপাড়ের ক্লাবে প্রথমবার পা রাখেন রয় কৃষ্ণা (Roy Krishna) -প্রীতম কোটালদের (Pritam Kotal) কোচ। ঘুরে দেখেন মাঠ, জিমন্যাসিয়াম। আধ ঘণ্টা মতো কাটিয়ে ফের টিম হোটেলে চলে যান তিনি। 

এএফসি কাপের প্রাথমিক পর্বের যোগ্যতা অর্জনের ম্যাচ খেলতে এই মুহূর্তে শহরে রয়েছে এটিকে মোহনবাগান। রোজই যুবভারতী স্টেডিয়ামের অনুশীলন মাঠে প্রস্তুতি চালাচ্ছে দল। তাই ক্লাবের মাঠ থেকে শুরু করে ড্রেসিংরুম দেখে গেলেন তিনি। দুপুরে তখন ক্লাবে ছিল গুটিকয়েক মানুষ। হঠাৎই ফেরান্দোকে দেখে হকচকিয়ে যান উপস্থিত লোকজন। সমর্থকরা অনেকে প্রথমে বুঝতে না পারলেও ধীরে ধীরে ভিড় বাড়তে থাকে। এরপর স্বভাবতই তাঁকে ঘিরে সেলফি তোলার ধুম পড়ে যায়। ফেরান্দোও হাসিমুখে তাঁদের দাবি সামলাতে থাকেন। এরপর ক্যান্টিনে গিয়ে চিকেন স্টুও খান বলে জানা গিয়েছে।

Juan Ferando

গত দু’বছর ধরে গোয়ায় আইএসএল খেলেছে এটিকে মোহনবাগান। দলের প্রাক্তন অ্যান্তোনিও লোপেজ হাবাসও কোনও দিন ক্লাবে আসেননি। কিন্তু ফেরান্দো পা রাখলেন। তাই তাঁর আসায় খুশি সকলেই। কিছু দিন আগেই গোয়া থেকে মোহনবাগান তাঁবুতে জিমন্যাসিয়ামের যন্ত্রপাতি চলে এসেছে। কয়েক দিন পর থেকে সেখানেই জিম করবেন সবুজ-মেরুন ফুটবলাররা। এর আগে সব ব্যবস্থা দেখে গেলেন তিনি। 

মঙ্গলবার শ্রীলঙ্কার ব্লু স্টার এসসি-র বিরুদ্ধে এএফসি কাপের প্রাথমিক পর্বের যোগ্যতা অর্জনের ম্যাচ খেলতে নামবে এটিকে মোহনবাগান। দুই বছর পর সবুজ-মেরুন দলকে ফের একবার যুবভারতী ক্রীড়াঙ্গনে খেলতে দেখা যাবে। 

আরও পড়ুন: Diego Maradona: 'নিলামে উঠতে চলা জার্সি বাবার নয়', 'ফুটবল দেবতা'কে নিয়ে বিতর্ক

আরও পড়ুন: FIFA World Cup 2022: ৯০ মিনিটের বদলে Qatar World Cup কত মিনিটের? জানিয়ে দিল FIFA

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.