Mayank Agarwal, PBKS vs GT: ফের ব্য়র্থ পঞ্জাব ক্যাপ্টেন! চূড়ান্ত ট্রোলড সোশ্যালে

ময়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) হতাশ করছেন বারবার।

Updated By: Apr 8, 2022, 09:38 PM IST
Mayank Agarwal, PBKS vs GT: ফের ব্য়র্থ পঞ্জাব ক্যাপ্টেন! চূড়ান্ত ট্রোলড সোশ্যালে
ময়াঙ্ক ফের ব্যর্থ

নিজস্ব প্রতিবেদন: আবারও ব্যাট হাতে ব্যর্থ ময়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। শুক্রবার ব্রেবোর্ন স্টেডিয়ামে জরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে টস হেরে ব্যাট করতে নেমেছিল ময়াঙ্কের পঞ্জাব। শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে নেমে ময়াঙ্ক মাত্র ৯ বল খেলে ৫ রান করে আউট হয়ে যান হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) বলে। চলতি আইপিএলে ময়াঙ্ক ৪ ম্যাচে মাত্র ৪২ রান করেছেন। প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে ৩২ রান করেছিলেন। কেকেআরের (KKR) বিরুদ্ধে তাঁর ব্যাট থেকে আসে মাত্র একটি রান। চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে করেছেন চার রান। এহেন ব্যাটিং পারফরম্যান্সের জন্য সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলড হলেন ময়াঙ্ক।

এই ম্যাচের আগে ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) সাফ বলছিলেন যে, অধিনায়কত্বের চাপ পড়েছে ময়াঙ্কের ব্যাটিংয়ে। বীরু বলেছিলেন "ময়াঙ্ক কীভাবে দলকে নেতৃত্ব দিচ্ছে সেটা এখানে গুরুত্বপূর্ণ নয়। কারণ ওর টিমের বোলিং লাইন-আপ ভাল। যারা ম্যাচ নিয়ন্ত্রণে রাখতে পারে। ক্যাপ্টেন হওয়ার পর থেকেই ময়াঙ্কের ব্যাটিংয়ে প্রভাব পড়েছে। গতবছরের তুলনায় ময়াঙ্কের ফর্ম পড়েছে চলতি বছর। ও গতবার ধারাবাহিক ছিল। ময়াঙ্ক ভুলে যাক যে ও ক্যাপ্টেন। নিজের ব্যাটিংয়ে ফোকাস করুক। ও শুধু খোলা মনে ব্যাট করুক কোনও চাপ না নিয়ে। এই ফরম্যাটে মারার ক্ষমতা প্রয়োজন। ওয়ানডে বা টেস্টে নয় টি-২০। এই ফর্ম্যাটে শুরু থেকেই আক্রমণাত্মক ক্রিকেট খেলতে হয়।" বিগত দুই মরশুমে ময়াঙ্ক পঞ্জাবের হয়ে ৪০০-র ওপর রান করেছেন ওপেন করতে নেমে। চলতি মরশুমে ময়াঙ্ক রীতিমতো ধুঁকছেন।

প্রীতি জিন্টার (Preity Zinta) পঞ্জাব এই মরশুমে আর কেএল রাহুলকে (KL Rahul) ধরে রাখেনি। পঞ্জাব এবার ময়ঙ্ক (১২ কোটি টাকা) ও অর্শদীপ সিংকে (৪ কোটি টাকা) রিটেন করেছিল। আইপিএল নিলামে সবচেয়ে বেশি টাকা (৭২ কোটি টাকা) ছিল তাদের পার্সে।  ফলে দুর্দান্ত সব ক্রিকেটারদের দলে নিয়েছে প্রীতির ফ্র্যাঞ্চাইজি। এসেছেন কাগিসো রাবাদা (Kagiso Rabada), জনি বেয়ারস্টো (Jonny Bairstow), লিয়াম লিভিংস্টোন (Liam Livingstone), শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও শাহরুখ খানকে (Shahrukh Khan)। বিগত ১৫ মরশুমে ২০০৮ ও ২০১৪ সালে মাত্র দু'বার প্লে-অফে গিয়েছিল পঞ্জাব। সপ্তম মরশুমে তারা রানার্স হয়। ২০১৪ থেকে পঞ্জাব আর প্লে-অফের মুখ দেখেনি। এবার দেখার তাদের ভাগ্যের চাকা ঘোরে কিনা!

আরও পড়ুন: Graeme Smith: কাগজে-কলমে শক্তিশালী নয় এই ফ্র্যাঞ্চাইজি! তবে তাদের ক্রিকেটে মোহিত প্রোটিয়া কিংবদন্তি

আরও পড়ুন:  Hardik Pandya, PBKS vs GT, IPL 2022: আগুনে ওপেনিং স্পেল পাণ্ডিয়ার! টুইটারে প্রশংসার ঝড়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.