Mitchell Starc: মিচেল স্টার্কের ভাই অলিম্পিক্স ট্র্যাকে! ঢাকায় বসে গলা ফাটাল অজি দল

দাদা-ভাইয়ের মধ্যে ভৌগলিক দূরত্ব প্রায় ৪৮৭৭ কিলোমিটার।

Updated By: Aug 2, 2021, 01:20 PM IST
Mitchell Starc: মিচেল স্টার্কের ভাই অলিম্পিক্স ট্র্যাকে! ঢাকায় বসে গলা ফাটাল অজি দল

নিজস্ব প্রতিবেদন: দাদা বিশ্ববন্দিত ফাস্টবোলার। ভাই লং-জাম্পার। দুই ভিন্ন খেলার সঙ্গেই যুক্ত অস্ট্রেলিয়ার স্টার্ক ব্রাদার্স। মিচেল স্টার্কের (Mitchell Starc) ভাই ব্র্যান্ডন স্টার্ক (Brandon Starc) টোকিং অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) লং জাম্পে অংশ নিয়েছেন। 

দাদা-ভাইয়ের মধ্যে ভৌগলিক দূরত্ব প্রায় ৪৮৭৭ কিলোমিটার। কিন্তু দুই ভাইয়ের মধ্যে হদয়ে কোনও দূরত্ব নেই। বাংলাদেশের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে শাকিব আল হাসানদের দেশে সফরত অস্ট্রেলিয়া। এই মুহর্তে স্টার্করা ট্রেনিং করছেন ঢাকায়।

আরও পড়ুন: Anu Malik: অলিম্পিক্সে পদক পেল ইজরায়েল, টুইটারে ট্রেন্ডিং অনু মালিক! কেন?

ব্র্যান্ডন দেশের হয়ে অলিম্পিক্সে প্রতিনিধিত্ব করছেন। এই অত্যন্ত গর্বের মুহূর্তে সাক্ষী থাকতে তাঁর জন্য গলা ফাটালেন মিচেল। গোটা অজি টিম মিচেলের সঙ্গে মাঠের মধ্যেই দল বেঁধে ব্র্যান্ডনকে তাতালেন ল্যাপটপের স্ক্রিনে চোখ রেখে। 

স্টার্ক অ্যান্ড কোংয়ের শরীরী ভাষাই বলে দিচ্ছিল যে, তাঁরা ব্র্যান্ডনের জন্য কতটা খুশি। যদিও ব্র্যান্ডন ছাপ রাখতে পারেননি ইভেন্টে। ফাইনালে ২.৩৫ মিটার দূরত্ব অতিক্রম করে পঞ্চম স্থানে শেষ করেছেন তিনি। তবে দুই-ভাইয়ের গল্প সোশ্যাল মিডিয়ার মন জয় করে নিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)