WT20, IND vs PAK: ইতিহাস লিখলেন Babar Azam, গ্যালারিতে অঝোরে কাঁদলেন বাবা

বাবরের সাফল্য গ্যালারিতে বসে দেখলেন তাঁর বাবা আজম সিদ্দিকি।

Updated By: Oct 25, 2021, 01:37 PM IST
WT20, IND vs PAK: ইতিহাস লিখলেন Babar Azam, গ্যালারিতে অঝোরে কাঁদলেন বাবা
বাবর আজম

নিজস্ব প্রতিবেদন: বিশ্বকাপের (পঞ্চাশ ও কুড়ি ওভারের) মঞ্চে ভারতের কাছে পাকিস্তানের হারের 'এক ডজন গপ্পো' বাইশ গজে চর্চিত। ইমরান খান থেকে শুরু করে আমির সোহেল, ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিস, শোয়েব মালিক, মহম্মদ হাফিজ হোক বা শাহিদ আফ্রিদি! বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারাতে পারেননি কোনও পাক অধিনায়কই। কিন্তু ১৩তম সাক্ষাতে পাকিস্তানের ভাগ্যের চাকা ঘুরে গেল। ভারতকে হারানোর স্বাদ পেল পাকিস্তান। সৌজন্যে বাবর আজম (Babar Azam)।

আরও পড়ুন:WT20, IND vs PAK: Dhoni-Kohli দেখালানে কাকে বলে Spirit of Cricket

দুবাইয়ে ইতিহাস লিখলেন পাক অধিনায়ক। অসাধারণ অধিনায়কত্বই নয়, অনবদ্য ব্যাটিংয়েই দেশকে জেতালেন এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার। ভারতের ১৫১ রান তাড়া করতে নেমে পাকিস্তান দুবাইয়ে ১০ উইকেটে জিতে যায় হাতে ১৩ বল বাকি রেখে। দুই পাক ওপেনারই ম্যাচ জিতিয়ে দেন। ক্যাপ্টেন বাবর আজম (৫২ বলে ৬৮) ও মহম্মদ রিজওয়ান (৫৫ বলে ৭৯) অপরাজিত থেকে ইতিহাস লেখেন মরুদেশে। বাবরের সাফল্য গ্যালারিতে বসে দেখলেন তাঁর বাবা আজম সিদ্দিকি। ছেলের সাফল্যে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না তিনি। অঝোরে কাঁদলেন আজম। এই ভিডিও শেয়ার করেছেন পাক ক্রীড়া পরিসংখ্যানবিদ মাজহার আরশাদ। বাবরকে এই সাফল্যের জন্য ভূয়সী প্রশংসা করেছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.