সাউদি আর বোল্টের সামনেই গুটিয়ে গেল বাংলাদেশের ইনিংস

ক্রাইসচার্চে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে  ২৮৯ রান তুলল বাংলাদেশ। আজ টস জিতে বাংলাদেশকেই প্রথমে ব্যাট করতে পাঠান কিউয়ি অধিনায়ক। শুরুতেই মাত্র ৫ রানে আউট হয়ে যান ওপেনার তামিম ইকবাল। যদিও অন্য ওপেনার সৌম্য সরকার ৮৬ রানের ইনিংস খেলেন। সৌম্য সরকার ছাড়া বাংলাদেশের হয়ে আর বলার মতো রান করেছেন সাকিব আল হাসান এবং নুরুল হাসান। সাকিব করেছেন ৫৯ রান এবং নুরুলের অবদান ৪৭ রান।

Updated By: Jan 20, 2017, 12:11 PM IST
সাউদি আর বোল্টের সামনেই গুটিয়ে গেল বাংলাদেশের ইনিংস

ওয়েব ডেস্ক: ক্রাইসচার্চে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে  ২৮৯ রান তুলল বাংলাদেশ। আজ টস জিতে বাংলাদেশকেই প্রথমে ব্যাট করতে পাঠান কিউয়ি অধিনায়ক। শুরুতেই মাত্র ৫ রানে আউট হয়ে যান ওপেনার তামিম ইকবাল। যদিও অন্য ওপেনার সৌম্য সরকার ৮৬ রানের ইনিংস খেলেন। সৌম্য সরকার ছাড়া বাংলাদেশের হয়ে আর বলার মতো রান করেছেন সাকিব আল হাসান এবং নুরুল হাসান। সাকিব করেছেন ৫৯ রান এবং নুরুলের অবদান ৪৭ রান।

আরও পড়ুন ইডেনে ভারত-ইংল্যান্ড একদিনের ম্যাচের প্রধান আকর্ষণ ধোনির সংবর্ধনা

মাহমুদুল্লা (১৯ রান), সাব্বির রহমান (৭ রান), নাজমুল হোসেন (১৮ রান) কেউই বড় রান পাননি। নিউজিল্যান্ডের হয়ে পাঁচ উইকেট পেয়েছেন টিম সাউদি। তাঁকে যোগ্য সঙ্গত দিয়েছেন আরেক পেসার ট্রেন্ট বোল্ট। বোল্ট পেয়েছেন চারটি উইকেট। আর একটি উইকেট নিয়েছেন ওয়াগনার। আগামিকাল ব্যাট করতে নামবে নিউজিল্যান্ড।

আরও পড়ুন  আজ বিসিসিআইয়ের মাথায় প্রশাসক বসাতে পারে সুপ্রিম কোর্ট

 

.