ইডেনে ভারত-ইংল্যান্ড একদিনের ম্যাচের প্রধান আকর্ষণ ধোনির সংবর্ধনা

ইডেনে ভারত-ইংল্যান্ড একদিনের ম্যাচের একমাত্র আকর্ষণ মহেন্দ্র সিং ধোনির সংবর্ধনা। লোধা প্রস্তাব নিয়ে সুপ্রিম কোর্টের ধাক্কায় ম্যাচকে কেন্দ্র করে যাবতীয় আগ্রহ মূহুর্তে উধাও। এমনকী ম্যাচে বাজির রোশনাইও থাকছে না। ত্রিরঙ্গা আলোর ব্যবস্থা করার চেষ্টা চালাচ্ছে সিএবি। ধোনির সংবর্ধনার সময় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য মুখ্যমন্ত্রীকে আমন্ত্রন জানিয়েছে সিএবি। তবে উত্তরবঙ্গ সফর থাকায় ইডেনে ম্যাচ দেখতে আসতে পারবেন না মুখ্যমন্ত্রী। ধোনির হাতে ক্রিস্টালের একটি স্মারক তুলে দেওয়া হবে সিএবির পক্ষ থেকে।

Updated By: Jan 20, 2017, 08:28 AM IST
 ইডেনে ভারত-ইংল্যান্ড একদিনের ম্যাচের প্রধান আকর্ষণ ধোনির সংবর্ধনা

ওয়েব ডেস্ক: ইডেনে ভারত-ইংল্যান্ড একদিনের ম্যাচের একমাত্র আকর্ষণ মহেন্দ্র সিং ধোনির সংবর্ধনা। লোধা প্রস্তাব নিয়ে সুপ্রিম কোর্টের ধাক্কায় ম্যাচকে কেন্দ্র করে যাবতীয় আগ্রহ মূহুর্তে উধাও। এমনকী ম্যাচে বাজির রোশনাইও থাকছে না। ত্রিরঙ্গা আলোর ব্যবস্থা করার চেষ্টা চালাচ্ছে সিএবি। ধোনির সংবর্ধনার সময় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য মুখ্যমন্ত্রীকে আমন্ত্রন জানিয়েছে সিএবি। তবে উত্তরবঙ্গ সফর থাকায় ইডেনে ম্যাচ দেখতে আসতে পারবেন না মুখ্যমন্ত্রী। ধোনির হাতে ক্রিস্টালের একটি স্মারক তুলে দেওয়া হবে সিএবির পক্ষ থেকে।

আরও পড়ুন বড় ক্রিকেট প্রতিযোগিতা আয়োজন করার জন্য পাকিস্তান আদর্শ!

ইডেনে ম্যাচের জন্য টিকিট ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে বলে জানিয়েছেন সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি। এদিকে শেষ ওয়ান ডের জন্য ইডেনে দুফায় অনুশীলন করতে চেয়েছে টিম ইন্ডিয়া। শিশিরের প্রভাব কতটা সেটা দেখার জন্য ফ্লাডলাইটেও অনুশীলন করার কথা ভারতের। সকালেও অনুশীলন হবে। শুক্রবার দুপুর বারোটায় শহরে পা রাখবে দুটো দল।

আরও পড়ুন  তেন্ডুলকরের রেকর্ড ভাঙা তাঁর পক্ষে সম্ভব? কী বললেন স্বয়ং বিরাট?

.