টস জিতে প্রথমে ব্যাট করবে নিউজিল্যান্ড

আর কিছুক্ষণের মধ্যেই ইডেনে শুরু হয়ে যাবে টি২০ বিশ্বকাপে নিউজিল্যান্ড বনাম বাংলাদেশের ম্যাচ। আপাতদৃষ্টিতে নিয়মরক্ষার ম্যাচই বটে। কারণ, এই ম্যাচ খেলার অনেক আগে থেকেই সেমিফাইনালে উঠে গিয়েছে নিউজিল্যান্ড। আবার এই ম্যাচে জিতলেও শেষ চারে যাওয়ার সম্ভাবনা নেই বাংলাদেশের। তবু, সম্মানেরও তো একটা ব্যাপার থাকে। তাই মাশরাফি মোর্তাজা অ্যান্ড কোং নিশ্চয়ই চাইবেন, টি২০ বিশ্বকাপের সুপার টেন থেকে অন্তত একটা ম্যাচে জিতে ফিরতে। দেখে নিন দুদলের সম্ভাব্য একাদশ। টস হয়ে গেছে। নিউজিল্যান্ড আগে ব্যাট করবে।

Updated By: Mar 26, 2016, 02:46 PM IST
টস জিতে প্রথমে ব্যাট করবে নিউজিল্যান্ড

ওয়েব ডেস্ক: আর কিছুক্ষণের মধ্যেই ইডেনে শুরু হয়ে যাবে টি২০ বিশ্বকাপে নিউজিল্যান্ড বনাম বাংলাদেশের ম্যাচ। আপাতদৃষ্টিতে নিয়মরক্ষার ম্যাচই বটে। কারণ, এই ম্যাচ খেলার অনেক আগে থেকেই সেমিফাইনালে উঠে গিয়েছে নিউজিল্যান্ড। আবার এই ম্যাচে জিতলেও শেষ চারে যাওয়ার সম্ভাবনা নেই বাংলাদেশের। তবু, সম্মানেরও তো একটা ব্যাপার থাকে। তাই মাশরাফি মোর্তাজা অ্যান্ড কোং নিশ্চয়ই চাইবেন, টি২০ বিশ্বকাপের সুপার টেন থেকে অন্তত একটা ম্যাচে জিতে ফিরতে। দেখে নিন দুদলের সম্ভাব্য একাদশ। টস হয়ে গেছে। নিউজিল্যান্ড আগে ব্যাট করবে।

বাংলাদেশের সম্ভাব্য দল - তামিম ইকবাল, মহম্মদ মিঠুন, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাশরাফি মোর্তাজা, মাহমুদুল্লাহ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, শুভাগত হোম, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ - মার্টিন গাপ্তিল, উইলিয়ামসন, মুনরো, কোরি অ্যান্ডারসন, রস টেলর, রোঞ্চি, এলিয়ট, স্যান্টেনার, মিলনে, ম্যাককালাঘান এবং সোধি।

.