Bappi Lahiri Death: সাজঘরে সচিনের সঙ্গে থাকত এই গান! 'বাপ্পিদা'র প্রয়াণে শোকস্তব্ধ মাস্টার ব্লাস্টার

সচিন তেন্ডুলকর জানালেন যে, ড্রেসিংরুমে বাপ্পি লাহিড়ির কোন গান শুনতেন তিনি!

Updated By: Feb 16, 2022, 11:17 AM IST
Bappi Lahiri Death: সাজঘরে সচিনের সঙ্গে থাকত এই গান! 'বাপ্পিদা'র প্রয়াণে শোকস্তব্ধ মাস্টার ব্লাস্টার
বাপ্পি লাহিড়ির প্রয়াণে আবেগি সচিন তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri Death)। বুধের সকালে এই খবরে দেশবাসীর মন ফের একবার ভারাক্রান্ত। শোকের আবহ যেন কাটছেই না! কয়েক দিনের ব্যবধানে সুরের সাম্রাজ্য একের পর এক নক্ষত্র পতন! লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) পর সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay)। এবার বাপ্পি লাহিড়ি! গায়ক-সুরকারের প্রয়াণে শোকস্তব্ধ সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। মাস্টার ব্লাস্টার আবেগি টুইট করে জানালেন যে, তাঁর ক্রিকেট কেরিয়ারে সাজঘরের সঙ্গী ছিলেন বাপ্পি লাহিড়ি। টুইটারে শোকপ্রকাশ করেছেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিংও (Yuvraj Singh)।

সচিন টুইটারে লিখলেন, "আমি সত্যিই বাপ্পিদার সঙ্গীত খুব উপভোগ করতাম। বিশেষত 'ইয়াদ আ রহা হ্যায়'- সাজ ঘরে বহুবার এই গান শুনেছি। ওঁর প্রতিভার পরিধি ছিল অসাধারণ।" যুবরাজ লেখেন, "কিংবদন্তি সঙ্গীতজ্ঞ বাপ্পি লাহিড়িজির প্রয়াণ বার্তায় মনটা খারাপ হয়ে গেল। মানুষ তাঁকে মনে রাখবে দুর্দান্ত সব কম্পোজিশনের জন্য। সব বয়সের মানুষ তার কাজ ভালবেসেছে। ওঁর পরিবারের জন্য আমার সমবেদনা রইল।" গত মঙ্গলবার মধ্যরাতে ‘অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া (ওএসএ)’-তে আক্রান্ত হন বাপ্পি লাহিড়ি। মুম্বইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে ৬৯ বছরের শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। গত বছর বাপ্পি লাহিড়ি কোভিড আক্রান্ত হন। যদিও সেই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন তিনি। কিন্তু এবার আর ফেরা হল না তাঁর। আগামিদিনে হাতে বেশ কিছু প্রজেক্ট হাতে থাকলেও শেষ করা হলনা কোনওটাই। বাপ্পি লাহিড়ি প্রয়াণে ভারতীয় সঙ্গীতে ঘটে গেল এক অপূরণীয় ক্ষতি। গভীর শোকের ছায়া নেমে এসেছে সঙ্গীতমহলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.