ভারতে আসছে টিম বার্সা, প্রদর্শণী ম্যাচে দেখা যাবে মেসি, সুয়ারেজের ঝলক!

ভারতে কি তাহলে দেখা যাবে মেসি, সুয়ারেজের ঝলক? বাস্তবের মাটিতেই তার সম্ভাবনা প্রবল। স্বয়ং বার্সার সভাপতি জানিয়েছেন ভারতের মাটিতে একটি প্রদর্শণী ম্যাচ খেলতে চান তারা। এরপরই ক্যাটালিয়ান্স ক্লাবের ভারতের আসার সম্ভাবনা আরও তৈরি হয়েছে।

Updated By: Oct 31, 2016, 11:22 PM IST
ভারতে আসছে টিম বার্সা, প্রদর্শণী ম্যাচে দেখা যাবে মেসি, সুয়ারেজের ঝলক!

ব্যুরো: ভারতে কি তাহলে দেখা যাবে মেসি, সুয়ারেজের ঝলক? বাস্তবের মাটিতেই তার সম্ভাবনা প্রবল। স্বয়ং বার্সার সভাপতি জানিয়েছেন ভারতের মাটিতে একটি প্রদর্শণী ম্যাচ খেলতে চান তারা। এরপরই ক্যাটালিয়ান্স ক্লাবের ভারতের আসার সম্ভাবনা আরও তৈরি হয়েছে।

স্বপ্ন নয়। এটাই বাস্তব। আগামী দু-তিন বছরের মধ্যে ভারতের মাটিতে খেলতে দেখা যাবে বার্সেলোনাকে। মেসি,সুয়ারেজ,নেইমার সহ পূর্ণ শক্তির দল নিয়ে ভারতে একটি প্রদর্শনী ম্যাচ খেলতে চায় বিশ্ব ফুটবলের অন্যতম সেরা এই দলটি। বার্সেলোনার সভাপতি নিজেই জানাচ্ছেন যে দু-তিন বছরের মধ্যে তাদের ভারতে খেলতে আসার পরিকল্পনা রয়েছে। আর্জেন্টিনা দলের হয়ে ইতিমধ্যেই কলকাতা ঘুরে গেছেন মেসি। ভারতে খেলে গেছে পূর্ণশক্তির বায়ার্ন মিউনিখ দলও। তবে মেসি-সুয়ারেজরা খেলতে এলে তা অন্য মাত্রা পাবে বলেই মনে করা হচ্ছে। মেসিদের ক্লাবের সভাপতি বলছেন,আগামী কয়েক বছরে তাদের ঠাসা সূচি। এখন অনেক দেরি করে মরসুম শেষ হয়। আবার নতুন মরসুম শুরুও হয় অনেক তাড়াতাড়ি। তবে ক্লাবের বোর্ড ভারতে খেলতে আসার বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে।