ছয় বছরের ছেলের কাছেও জবাবদিহি করতে হয় মেসিকে!

৮ মাস পর দেশের জার্সি গায়ে মাঠে নামলেও ভেনেজুয়েলার কাছে ১-৩ গোলে হারে আর্জেন্তিনা।

Updated By: Mar 30, 2019, 05:42 PM IST
ছয় বছরের ছেলের কাছেও জবাবদিহি করতে হয় মেসিকে!

নিজস্ব প্রতিবেদন: আর্জেন্টিনায় তোমাকে ওরা কেন ক্রুশবিদ্ধ করে? জাতীয় দলের জার্সিতে খারাপ পারফরম্যান্সের পরই বার বার সমালোচনায় বিদ্ধ হতে হয় লিওনেল মেসিকে। তাই মেসির ছয় বছরের ছেলে থিয়াগোও মেসির কাছে এই প্রশ্নটা তুলে ধরে।

ক্লাব ফুটবলে বার্সেলোনার হয়ে সেরা ফর্মে মেসি। ক্লাব ফুটবলের ইতিহাসে সব ট্রফিই জেতা হয়ে গিয়েছে। কিন্তু জাতীয় দলের জার্সিতে বার্সেলোনার মেসিকে পাওয়া যায় না। পাহাড় প্রমান চাপের সামনে বরাবরই ভক্তদের হতাশ করেছেন আকাসি-সাদা জার্সির মেসি। তাই জাতীয় দলের জার্সিতে তাঁকে আর মাঠে নাকি দেখতে চাননা আর্জেন্তিনিয়রা। এক রেডিও সাক্ষাত্কারে হতাশ হয়েই ক্ষুব্ধ মেসি জানান, বছর ছয়েকের ছেলে থিয়াগোর কাছেও তাঁকে জবাবদিহি করতে হয়। শুক্রবার আর্জেন্টিনার একটি রেডিও স্টেশনে এলএম টেন জানান, "আর্জেন্টিনায় তোমাকে ওরা কেন ক্রুশবিদ্ধ করে? বহুবার আমাকে এইরকম প্রশ্ন করেছে থিয়াগো। ইউ টিউবে নানান ভিডিও ঘেঁটে থিয়াগো আমায় প্রশ্ন করে কেন ওরা তোমার খেলা দেখতে চায় না?"

রাশিয়া বিশ্বকাপের পর হতাশ হয়ে আন্তর্জাতিক ফুটবল থেকে বিরতিতে যান মেসি। ৮ মাস পর দেশের জার্সি গায়ে মাঠে নামলেও ভেনেজুয়েলার কাছে ১-৩ গোলে হারে আর্জেন্তিনা। শুধু তাই নয় চোট পেয়ে পরের ম্যাচে আর খেলেননি তিনি। তবে মরক্কোর বিরুদ্ধে ম্যাচেমেসিকে ছাড়াই জিতে যায় আর্জেন্তিনা। দেশীয় সমর্থকদের পাশাপাশি এবার বাড়িতে ছেলের কাছে এই প্রশ্ন শুনে ক্লান্ত হয়ে যায় বলেও জানান মেসি।

আরও পড়ুন -  রোনাল্ডোকে মিস করছেন মেসি!