দুরন্ত বার্সেলোনা, অনবদ্য লিওনেল মেসি

দুরন্ত বার্সেলোনা। অনবধ্য লিওনেল মেসি। বুধবার রাতে সেভিয়াকে তিন-শূন্য গোলে উড়িয়ে দিয়ে লা লিগার চ্যাম্পিয়নশিপ ফাইটে রিয়াল মাদ্রিদকে চাপে রাখল বার্সা। ন্যু ক্যাম্পে ম্যাচের প্রথম পয়তাল্লিশ মিনিটে ফুল ফোটাল এনরিকে ব্রিগেড। বার্সার ত্রিফলার সঙ্গে ইনিয়েস্তার পাসিং ফুটবলে ছাড়খাড় সেভিয়া। আট মিনিটে তিনটে গোল করে প্রথমার্ধে ম্যাচ নিজেদের পকেটে পুড়ে ফেলে ক্যাটালিয়ান্সরা।

Updated By: Apr 7, 2017, 09:40 AM IST
দুরন্ত বার্সেলোনা, অনবদ্য লিওনেল মেসি

ওয়েব ডেস্ক: দুরন্ত বার্সেলোনা। অনবধ্য লিওনেল মেসি। বুধবার রাতে সেভিয়াকে তিন-শূন্য গোলে উড়িয়ে দিয়ে লা লিগার চ্যাম্পিয়নশিপ ফাইটে রিয়াল মাদ্রিদকে চাপে রাখল বার্সা। ন্যু ক্যাম্পে ম্যাচের প্রথম পয়তাল্লিশ মিনিটে ফুল ফোটাল এনরিকে ব্রিগেড। বার্সার ত্রিফলার সঙ্গে ইনিয়েস্তার পাসিং ফুটবলে ছাড়খাড় সেভিয়া। আট মিনিটে তিনটে গোল করে প্রথমার্ধে ম্যাচ নিজেদের পকেটে পুড়ে ফেলে ক্যাটালিয়ান্সরা।

আরও পড়ুন রোনাল্ডো, বেলদের ছাড়াই লেগানেসকে ৪-২ গোলে হারিয়ে দিল জিদানের দল

সেভিয়ার যাবতীয় লড়াই শেষ ওখানেই। উরুগুয়ের সুপারস্টার সুয়ারেজের গোলে এগিয়ে যায় বার্সা। প্রথমার্ধের বাকিটা সময় মেসি শো। জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করে ফেলেন এলএম টেন। ফুটবলের যুবরাজের বাঁ পা যেন কথা বলল বুধবার রাতে। মেজি ম্যাজিক দেখাতেই ছাড়খাড় সেভিয়া। নির্বাসনের কারণে দেশের জার্সিতে মেসি মাঠের বাইরে। বার্সার জার্সিতে ন্যু ক্যাম্পে ফিরেই সেই পুরনো ঝলক দেখালেন বাঁ পায়ের এই ম্যাজিশিয়ান।

আরও পড়ুন  ম্যাঞ্চেষ্টার সিটিকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ খেতাবের দিকে এগোলো চেলসি