রোনাল্ডো, বেলদের ছাড়াই লেগানেসকে ৪-২ গোলে হারিয়ে দিল জিদানের দল

৬ গোলের থ্রিলার জিতে স্প্যানিশ লা লিগার খেতাবি লড়াইয়ে এগিয়ে থাকল রিয়াল মাদ্রিদ। রোনাল্ডো,বেলদের ছাড়াই লেগানেসকে চার-দুই গোলে হারিয়ে দিল জিদানের দল। হ্যাটট্রিক করে দলকে জিতিয়ে সিআর সেভেনের অভাব ঢেকে দিলেন স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা। সামনে কঠিন ম্যাচ থাকায় বুধবার রাতে প্রথম একাদশে নটি পরিবর্তন করেছিলেন জিদান। মাঠের বাইরে ছিলেন একাধিক তারকা। খেলার শুরুতেই হামেস রডরিগেজ ও মোরাতার জোড়া গোলে এগিয়ে যায় রিয়াল। বিরতির আগে দুটো গোল শোধ করে খেলা জমিয়ে দেয় লেগানেস। সেই সময় রীতিমত চাপ বাড়ে রিয়ালের।  

Updated By: Apr 7, 2017, 09:23 AM IST
রোনাল্ডো, বেলদের ছাড়াই লেগানেসকে ৪-২ গোলে হারিয়ে দিল জিদানের দল

ওয়েব ডেস্ক: ৬ গোলের থ্রিলার জিতে স্প্যানিশ লা লিগার খেতাবি লড়াইয়ে এগিয়ে থাকল রিয়াল মাদ্রিদ। রোনাল্ডো,বেলদের ছাড়াই লেগানেসকে চার-দুই গোলে হারিয়ে দিল জিদানের দল। হ্যাটট্রিক করে দলকে জিতিয়ে সিআর সেভেনের অভাব ঢেকে দিলেন স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা। সামনে কঠিন ম্যাচ থাকায় বুধবার রাতে প্রথম একাদশে নটি পরিবর্তন করেছিলেন জিদান। মাঠের বাইরে ছিলেন একাধিক তারকা। খেলার শুরুতেই হামেস রডরিগেজ ও মোরাতার জোড়া গোলে এগিয়ে যায় রিয়াল। বিরতির আগে দুটো গোল শোধ করে খেলা জমিয়ে দেয় লেগানেস। সেই সময় রীতিমত চাপ বাড়ে রিয়ালের।  

আরও পড়ুন ম্যাঞ্চেষ্টার সিটিকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ খেতাবের দিকে এগোলো চেলসি

দ্বিতীয়ার্ধে নিজের হ্যাটট্রিক সম্পূর্ণ করে দলের জয় নিশ্চিত করে ফেলেন মোরাতা। আট বছর বাদে রাউলের পর স্প্যানিশ কোনও স্ট্রাইকার হ্যাটট্রিক করলেন রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে। এই জয়ের ফলে বার্সেলোনার থেকে দুপয়েন্টে এগিয়ে থাকল রিয়াল। জিদানের দলের হাতে আরও একটা ম্যাচ রয়েছে।

আরও পড়ুন  ২৭ বছরের ডেভিস কাপের কেরিয়ারে এই প্রথম দলের বাইরে লিয়েন্ডার পেজ