Manuel Neuer: এ কী ভুল করলেন নয়্যার! ডেকে আনলেন বিরাট সর্বনাশ! ভুলতে হচ্ছে ফুটবলই

Manuel Neuer: স্কি করতে গিয়ে পা ভাঙলেন ম্যানুয়েল নয়্য়ার। কিংবদন্তি গোলরক্ষক এই মরসুমে আর মাঠেই নামতে পারবেন না। ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়ে দিলেন ফ্যানদের।

Updated By: Dec 11, 2022, 07:52 PM IST
Manuel Neuer: এ কী ভুল করলেন নয়্যার! ডেকে আনলেন বিরাট সর্বনাশ! ভুলতে হচ্ছে ফুটবলই
বিরাট বিপদ ডেকে আনলেন নয়্যার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যাক-টু-ব্যাক বিশ্বকাপের গ্রুপ পর্যায় থেকে বিদায় নিয়েছে জার্মানি (Germany)। দলের অধিনায়ক ম্য়ানুয়েল নয়্য়ার (Manuel Neuer) বায়ার্ন মিউনিখের (Bayern Munich) হয়ে নতুন মরসুম শুরুর আগে, স্কি করে নিজেকে চাঙ্গা করতে চেয়েছিলেন কিংবদন্তি গোলকিপার। কিন্তু স্কি করতে গিয়েই ভাঙলেন পা! যার জন্য় এই মরসুমে তাঁকে থাকতে হবে সাইডলাইনেই। নয়্যারের পায়ে অস্ত্রোপচার হয়েছে। 

হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন নয়্যার। সেখানে নিজের ছবি শেয়ার করে হৃদয়বিদারক ঘটনাটি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। নয়্যার লেখেন, 'বন্ধুরা আমার বছরের শেষটা অবশ্যই ভালো হতে পারত। নিজের মাথা হালকা রাখার জন্য স্কি ট্যুরে গিয়েছিলাম। স্কি করতে গিয়ে আমার পায়ের হাড়ে চিড় ধরেছে। গতকাল আমার সফল অস্ত্রোপচার হয়েছে। ডাক্তারদের অনেক ধন্যবাদ। এটা ভেবেই খারাপ লাগছে যে, আমার এই মরসুম শেষ হয়ে গেল।' 

আরও পড়ুনWatch | Shakira | FIFA World Cup 2022: কাপ এবার এই দলেরই! বিরাট ভবিষ্যদ্বাণী Waka Waka গায়িকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manuel Neuer (@manuelneuer)

দেশের জার্সিতে ১১৭ ম্যাচ খেলা নয়্যার ২০১৪ সালে বিশ্বকাপ জিতেছেন জার্মানির হয়ে। এখনও জানাননি যে, তিনি দেশের জার্সিতে খেলা চালিয়ে যাবেন কিনা! যদিও ২০২৪ পর্যন্ত বায়ার্নের সঙ্গে চুক্তি তাঁর। বুন্দেসলিগার পয়েন্ট টেবলে এই মুহূর্তে বায়ার্ন শীর্ষে। ১৫ ম্যাচে ৩৪ পয়েন্ট তাদের ঝুলিতে। দুয়ে থাকা ফ্রেবার্গের থেকে চার পয়েন্টে এগিয়ে তারা। বায়ার্ন আগামী ১৪ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগ খেলবে প্যারিস সাঁ জাঁ-র বিরুদ্ধে। তার আগে নয়্যারের চোট দলের জন্য বিরাট সেটব্যাক। চোটের জন্য বার্য়ান এই মরসুমে পাবে না ফরাসি ডিফেন্ডার লুকাস হার্নান্ডেজকেও। 

আরও পড়ুন: Golden Boot | FIFA World Cup 2022: সোনার বুটের দৌড়ে কারা? সঙ্গে জানুন শেষ চারের দুই ম্যাচ কবে, কোথায়, কখন

বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর হাসান সালিহামিদজিক ক্লাবের ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, 'ভয়ংকর দুর্ঘটনা ঘটেছে নয়্যারের। আমাদের প্রার্থনা রয়েছে ওর সঙ্গে। গতকাল আমি ওর সঙ্গে কথা বলেছি, আজও কথা হয়েছে। শুনেছি ওর অস্ত্রোপচার ভালো হয়েছে। ম্যানুয়েলের যা যা সাহায্যের প্রয়োজন, ও সবই পাবে আমাদের থেকে। অত্যন্ত শক্তিশালী চরিত্রের মানুষ। ও দ্রুত ফিরে আসবে। আমাদের শুভেচ্ছা রয়েছে ওর সঙ্গে। ও আমাদের ওপর ভরসা করতে পারে। ' এখন দেখার নয়্যার কবে মাঠে ফেরেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.