৩০ এপ্রিল পর্যন্ত Shakib Al Hasan-কে বিশ্রাম দিল BCB

১৫ মার্চ থেকে শুরু হবে ডিপিএল। মহামেডানের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের সর্বকালের সেরা অলরাউন্ডার। 

Updated By: Mar 9, 2022, 06:42 PM IST
৩০ এপ্রিল পর্যন্ত Shakib Al Hasan-কে বিশ্রাম দিল BCB
বিশ্রামে শাকিব। ফাইল চিত্র

সেলিম রেজা, ঢাকা: ভাবনাচিন্তা করার জন্য শাকিব আল হাসানকে দুই দিন সময় দিয়েছিলেন জালাল ইউনুস। সেই সময় শেষ হওয়ার পরেও বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির প্রধানের কাছে ফোন না আসায় তিনি নিজেই যোগাযোগ করেন এই অলরাউন্ডারের সঙ্গে। বোর্ড কর্তাদের সঙ্গে টেলিফোনে শাকিব জানিয়েছেন, শারীরিক ও মানসিক অবসাদের কারণে দক্ষিণ আফ্রিকা সফরেই যেতে চান না তিনি। তাঁর অবস্থান জানার পর বুধবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাড়িতে আলোচনায় বসেছিলেন বোর্ড কর্তারা। এরপরেই শাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত ছুটি দেওয়ার সিদ্ধান্ত নিল বিসিবি।  

আলোচনার শেষে সাংবাদিক সম্মেলনে জালাল ইউনুস বলেন, "আপনারা জানেন, দক্ষিণ আফ্রিকা সফরের আগে শাকিব নিজেকে মানসিকভাবে অবসাদগ্রস্ত বলেছিল। ওর শারীরিক অবস্থা খুব ভাল নয়। বুধবার ওর সঙ্গে টেলিফোনে কথা হয়। শাকিবের দাবি ও এখনও শারীরিক এবং মানসিকভাবে আনফিট। সেইজন্য দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চাইছে না।" 

এরপর বোর্ড সভাপতির সঙ্গে এই বিষয়ে বাকি বিসিবি কর্তারা আলোচনায় বসেছিলেন। সেই বিষয়ে জালাল ইউনুস যোগ করেন, "বোর্ড সভাপতির সঙ্গে এই বিষয়ে বিস্তারিত কথা বলেছি। আরও অনেক কর্তারা উপস্থিত ছিলেন। শাকিবের কথা ভেবে আমরা ঠিক করেছি ওকে বিশ্রাম দেওয়া দরকার। তাই ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ওকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্তটি সাকিবকেও জানিয়ে দেওয়া হয়েছে।" 

এই বিশ্রামের আওতায় ঢাকা প্রিমিয়ার লিগও (ডিপিএল) পড়বে কিনা, সেই বিষয়ে অবশ্য স্পষ্ট কোনও জবাব দেননি জালাল। ১৫ মার্চ থেকে শুরু হবে ডিপিএল। মহামেডানের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের সর্বকালের সেরা অলরাউন্ডার। সেই প্রতিযোগিতা খেলার জন্য শাকিব মাঠে নামেন কিনা সেটাই দেখার। 

আরও পড়ুন: INDvsPAK: হাইভোল্টেজ ভারত বনাম পাকিস্তান ম্যাচ আয়োজন করতে ইচ্ছুক ক্রিকেট অস্ট্রেলিয়া

আরও পড়ুন: ICC Women’s World Cup 2022: রেকর্ডের হাতছানি থাকলেও মাইলস্টোন নিয়ে ভাবতে নারাজ Jhulan Goswami

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.