স্ত্রী, গার্লফ্রেন্ডে হ্যাঁ, ধোনি, কোহলিদের অক্সিজেন দিল বোর্ড

বিরাট-অনুষ্কা, বিশ্বকাপে প্রথমবার দুজনকেই দেখা যাবে একসঙ্গে। মেয়ে জিবা ও স্ত্রী সাক্ষীকে সঙ্গে নিয়ে বিশ্বকাপ সফর করতে পারবেন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। হ্যাঁ। অবশেষে ভারতীয় দলকে পরিবারের সঙ্গে থাকের অনুমতি দিল বিসিসিআই।

Updated By: Mar 17, 2015, 04:34 PM IST
স্ত্রী, গার্লফ্রেন্ডে হ্যাঁ, ধোনি, কোহলিদের অক্সিজেন দিল বোর্ড

নয়া দিল্লি:বিরাট-অনুষ্কা, বিশ্বকাপে প্রথমবার দুজনকেই দেখা যাবে একসঙ্গে। মেয়ে জিবা ও স্ত্রী সাক্ষীকে সঙ্গে নিয়ে বিশ্বকাপ সফর করতে পারবেন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। হ্যাঁ। অবশেষে ভারতীয় দলকে পরিবারের সঙ্গে থাকের অনুমতি দিল বিসিসিআই।

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে টিম ইন্ডিয়া। উচ্ছ্বসিত ভারতীয় দল সহ গোটা টিম ম্যানেজমেন্ট। অপরাজিত দল হিসেবে এখনও পর্যন্ত শীর্ষে রয়েছে ভারত ও নিউজিল্যান্ড।  দলের সাফল্যের পুরষ্কার হিসেবেই এবার ভারতীয় দলকে তাদের নিজেদের পরিবারের সঙ্গে রাখার অনুমতি দিল বিসিসিআই।  

বিশ্বকাপ শুরু আগে এক নির্দেশিকায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড খেলোয়াড়দের সঙ্গে নিজেদের প্রেমিকা অথবা পরিবার কে রাখার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছিল। দলের অভূতপূর্ব সাফল্যে নিজেদের কঠোর অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে দাঁড়াল বিসিসিআই। নিষেধাজ্ঞা তুলে দিল  ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দলের খেলোয়াড়রা যাতে বিশ্বকাপে কোনও রকমভাবে অমনযোগী  হয়ে না পড়েন তাই এই সিদ্ধান্ত নিয়েছিল বোর্ড।

বোর্ডের এই সিদ্ধান্তে স্বাভাবিক ভাবেই খুশি ইয়ং ইন্ডিয়া। ইতিমধ্যেই মেলবোর্নে  শিখর ধাওয়ান কে তাঁর স্ত্রীর সাথে শপিং করতে দেখা গেছে। এরপর অস্ট্রেলিয়ায় নিশ্চয়ই বিরাট-অনুষ্কাকে হাতে হাত ধরে দেখা যাবে, এই আশায়ই রয়েছেন ক্রিকেট প্রেমীরা।