নিজস্ব প্রতিবেদন:  কোভিড প্রোটোকল শিথিল করা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআই-এর মধ্যে টানাপোড়েন চলছিল। সিডনিতে দর্শকদের বর্ণবিদ্বেষী মন্তব্যে কলঙ্কিত হয়েছে ক্রিকেট। এবার ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে গিয়ে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে 'অসহযোগিতার' অভিযোগ উঠল ক্রিকেট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। কোভিড প্রোটোকল নিয়ে টানাপোড়েনের পর এবার ভারতীয় ক্রিকেট দলকে নাকি ব্রিসবেনে নিম্নমানের হোটেলে রাখা হয়েছে। সমস্যা মেটাতে আসরে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সচিব জয় শাহ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


মঙ্গলবারই ব্রিসবেনে পৌঁছেছে টিম ইন্ডিয়া। সেখানে রাহানেদের যে হোটেলে রাখা হয়েছে সেখানে নেই রুম সার্ভিসের সুবিধা। নিজেদের বিছানা থেকে বাথরুম পর্যন্ত সাফাই করতে হচ্ছে। হোটেলে ভারতীয় দল ছাড়া আর কেউ নেই। তবু জিম, সুইমিং পুল ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। হোটেলের সমস্ত ক্যাফে, রেস্তোরাঁ বন্ধ। কাছের ভারতীয় রেস্তোরাঁ থেকে রাহানেদের জন্য খাবার এনে দেওয়া হচ্ছে। ভারতীয় দলের তরফে, এমন নিম্নমানের হোটেল নিয়ে অভিযোগ করা হয়।


আরও পড়ুন- অনুশীলনে চোট Mayank Agarwal-এর, উদ্বেগ ভারতীয় শিবিরে


রাহানেদের এমন অভিযোগ পাওয়ার পরেই হস্তক্ষেপ করেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং সচিব জয় শাহ। এমনকী ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে সৌরভ-জয় শাহদের আশ্বস্ত করা হয়েছে, যে ব্রিসবেনে ভারতীয় দলের হোটেলের সমস্যা দ্রুত মিটিয়ে ফেলা হচ্ছে। এরপরেই পরিস্থিতি বদলে যায়। ভারতীয় ক্রিকেটারদের জন্য হাউস কিপিং সার্ভিস চালু হয়। রাহানেরা লিফট-জিম ব্যবহার করতে পারবেন। ব্রিসবেনে টিম হোটেলে একটাই স্বস্তি ক্রিকেটাররা নিজেদের মতো মেলামেশা করতে পারবেন।   


আরও পড়ুন- ICC Test Rankings: বিরাট কোহলিকে টপকে গেলেন Steve Smith