"এবার সিরিজ জেতার সময়"- রাহানেদের বার্তা দিলেন Sourav Ganguly

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি চেতেশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বিন এবং ঋষভ পন্থের সমালোচকদের একহাত নিলেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 11, 2021, 05:37 PM IST
"এবার সিরিজ জেতার সময়"- রাহানেদের বার্তা দিলেন Sourav Ganguly
ছবিসৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন:   সিডনি টেস্ট ড্র। তবে এই ড্র ভারতীয় ক্রিকেটের ইতিহাসে হয়তো ঐতিহাসিক আখ্যা পাবে। পন্থের দুরন্ত ৯৭, পুজারার দরকারের সময় ৭৭ রানের দারুণ ইনিংস, বিহারী-অশ্বিনের দাঁতে দাঁত চেপে লড়াই। সবই লেখা থাকবে সোনার অক্ষরে। সঙ্গে এটাও লেখা থাকবে, বর্ণবিদ্বেষের আঁতুরঘরে অজিদের দর্পচূর্ণ করেছিল টিম ইন্ডিয়া। পঞ্চম দিনে বিহারী, অশ্বিনদের দাঁতে দাঁত চেপে লড়াইয়ের কথাও লেখা থাকবে সেখানে। সিডনিতে টেস্ট ড্রয়ের পর বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি চেতেশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বিন এবং ঋষভ পন্থের সমালোচকদের একহাত নিলেন। সেই সঙ্গে রাহানেদের বার্তা দিলেন জিতে ফেরো।

টুইটে তিনি লিখেছেন, "আশা করি এবার সবাই বুঝতে পারছেন ক্রিকেট দলে পূজারা, পন্থ এবং অশ্বিনের গুরুত্ব ঠিক কতটা। শক্তিশালী বোলিংয়ের বিরুদ্ধে তিন নম্বরে নেমে ব্যাটিং করা কতটা কঠিন। টেস্টে চারশোর কাছাকাছি উইকেট নেওয়া অত সহজ নয়। দারুন লড়াই করেছে টিম ইন্ডিয়া... এবার সিরিজ জেতার সময়।"

আরও পড়ুন-  রাহুল দ্রাবিড়ের জন্মদিনে সিডনিতে 'দেওয়াল' হলেন Ashwin-Vihari

কয়েকদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে তাঁর। হাসপাতাল থেকে বাড়িতে ফিরলেও আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। চিকিৎসকদের পর্যবেক্ষণেও থাকছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। কিন্তু নজর ছিল সিডনি টেস্টে

আরও পড়ুন- বাবা হলেন বিরাট কোহলি, Virushka-র নতুন ইনিংস শুরু