সমুদ্রের বিচে মদের গ্লাস নিয়ে ছবি তোলায় সমস্যায় পড়লেন ভারতীয় ক্রিকেটাররা

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ভারতীয় দলের ক্রিকেটারদের সোস্যাল নেটওয়ার্কে ছবি পোস্ট করা নিয়ে অসন্তুষ্ট বিসিসিআই। বিশেষ করে সমুদ্রের বিচে মদের গ্লাস নিয়ে ছবি তুলে তা পোস্ট করাতে কড়া আপত্তি জানিয়েছেন বোর্ড কর্তারা। সেন্ট নেভিসে একদিন সাগর ভ্রমণে বেরিয়েছিল কোচ অনিল কুম্বলে সহ ভারতীয় দল। সেখানে গিয়ে ডাইভিং থেকে শুরু করে স্মোরকেলিংয়ে অংশ নেন ক্রিকেটাররা। সেই ছবি বিসিসিআই টিভিতেও দেখা গেছে। কিন্তু তার সঙ্গে লোকেশ রাহুল,স্টুয়ার্ট বিনিরা বিচে বিয়ার মগ নিয়ে ছবিও সোস্যাল সাইটে পোস্ট করেন।

Updated By: Jul 17, 2016, 03:50 PM IST
সমুদ্রের বিচে মদের গ্লাস নিয়ে ছবি তোলায় সমস্যায় পড়লেন ভারতীয় ক্রিকেটাররা

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ভারতীয় দলের ক্রিকেটারদের সোস্যাল নেটওয়ার্কে ছবি পোস্ট করা নিয়ে অসন্তুষ্ট বিসিসিআই। বিশেষ করে সমুদ্রের বিচে মদের গ্লাস নিয়ে ছবি তুলে তা পোস্ট করাতে কড়া আপত্তি জানিয়েছেন বোর্ড কর্তারা। সেন্ট নেভিসে একদিন সাগর ভ্রমণে বেরিয়েছিল কোচ অনিল কুম্বলে সহ ভারতীয় দল। সেখানে গিয়ে ডাইভিং থেকে শুরু করে স্মোরকেলিংয়ে অংশ নেন ক্রিকেটাররা। সেই ছবি বিসিসিআই টিভিতেও দেখা গেছে। কিন্তু তার সঙ্গে লোকেশ রাহুল,স্টুয়ার্ট বিনিরা বিচে বিয়ার মগ নিয়ে ছবিও সোস্যাল সাইটে পোস্ট করেন।

আরও পড়ুন সানিয়া আপনার মারা, গালে এই থাপ্পড়টা চিরকাল মনে রাখব

এরপরই নড়েচড়ে বসে বিসিসিআই। ক্রিকেটারদের ভর্ত্সনা করে বোর্ড। এরপর অবশ্য পোস্ট করা এই ছবি তুলে নেওয়া হয়। বিসিসিআই-এর এক শীর্ষ কর্তা জানিয়েছেন ছোট ছেলেমেয়েরা ক্রিকেটারদের আউটফিল্ডের বাইরের চালচলন অনুকরণ করেন। ফলে তাদের কাছে একটা ভুল বার্তা পৌছতে পারে। বিষয়টি ক্রিকেটারদের মাথায় রাখা উচিত।

আরও পড়ুন  জানেন অলিম্পিকের প্রতীকে রিংগুলোর রঙ কেন ওই পাঁচটা হয়?

.