India vs England 2021: ম্যাঞ্চেস্টারে টেস্ট হবে তো? সংশয়ে খোদ BCCI সভাপতি

টেস্ট সিরিজ বাতিল হওয়া স্রেফ সময়ের অপেক্ষা?

Updated By: Sep 9, 2021, 10:12 PM IST
India vs England 2021: ম্যাঞ্চেস্টারে টেস্ট হবে তো? সংশয়ে খোদ BCCI সভাপতি

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডে করোনা সংক্রমণ পিছু ছাড়ছে না ভারতীয় ক্রিকেট দলের। ম্যাঞ্চেস্টারে পৌঁছানোর পর এবার আক্রান্ত হলেন দলের আর এক সাপোর্ট স্টাফ। পঞ্চম টেস্ট হবে তো? সংশয়ে খোদ বিসিসিআই চেয়ারম্যান সৌরভ গঙ্গোপাধ্যায়। স্পষ্টতই বললেন, 'আমরা জানি না কাল ম্যাচ হবে কি না'।

ভারতীয় ক্রিকেট দলের  সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ পারমার। বুধবার সন্ধ্যায় তাঁর আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলেই খবর। পারমার দলের সঙ্গে নিয়মিত সংস্পর্শে ছিলেন। ফলে দলের মধ্যে একটা ভীতি সঞ্চার হয়েছে। এদিন কোহলিদের প্র্যাকটিসও বাতিল করে দেওয়া হয়। কাল অর্থাৎ শুক্রবার থেকে কি পঞ্চম টেস্ট শুরু হবে? নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। 

আরও পড়ুন: Manika Batra: মণিকা-সৌম্যদীপের বিবাদ মেটাতে বৈঠক ডাকল TTFI

এদিকে চলতি টেস্ট সিরিজ শেষ হলেই আবার শুরু হয়ে যাবে আইপিএলের দ্বিতীয় পর্ব। তারপরেই টি-২০ বিশ্বকাপ। তাহলে? সূত্রের খবর, পরিস্থিতি যা, তাতে টেস্ট সিরিজ বাতিল হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। কারণ, ক্রিকেটার-সহ সকলেই নিরাপত্তা যদি সুনিশ্চিত করতে হয়, তাহলে দুই বোর্ডের কাছে বিকল্প আর কোনও পথ খোলা নেই। রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধর, নিতিন পটেলদের করোনা পরীক্ষার রিপোর্টও কিন্তু পজিটিভি এসেছে। লন্ডনে নিভৃতবাসে রয়েছেন তাঁরা। পঞ্চম টেস্ট খেলতে দলের বাকি সদস্যরা চলে এসেছেন ম্যাঞ্চেস্টারে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.