অর্জুন পুরস্কারের জন্য ক্রীড়ামন্ত্রকের কাছে পূজারার নাম পাঠাল বিসিসিআই

অর্জুন পুরস্কারের জন্য চেতেশ্বর পূজারার নাম কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের কাছে পাঠালো বিসিসিআই। শুধু চেতেশ্বর পূজারাই নন, মহিলা ক্রিকেটার হরমনপ্রীত কৌরের নামও পাঠানো হয়েছে অর্জুন পুরস্কারের জন্য। অর্জুন পুরস্কারের জন্য দু'-দু'জনের নাম পাঠালেও, কোনও ক্রিকেটারের নামই রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কারের জন্য পাঠানো হয়নি।

Updated By: May 2, 2017, 11:40 AM IST
 অর্জুন পুরস্কারের জন্য ক্রীড়ামন্ত্রকের কাছে পূজারার নাম পাঠাল বিসিসিআই

ওয়েব ডেস্ক: অর্জুন পুরস্কারের জন্য চেতেশ্বর পূজারার নাম কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের কাছে পাঠালো বিসিসিআই। শুধু চেতেশ্বর পূজারাই নন, মহিলা ক্রিকেটার হরমনপ্রীত কৌরের নামও পাঠানো হয়েছে অর্জুন পুরস্কারের জন্য। অর্জুন পুরস্কারের জন্য দু'-দু'জনের নাম পাঠালেও, কোনও ক্রিকেটারের নামই রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কারের জন্য পাঠানো হয়নি।

আরও পড়ুন বীরেন্দ্র সেওয়াগ ও সানি লিওনে কি এবার ক্রিকেট ধারাভাষ্যে জুটি বাঁধতে চলেছেন?

বিসিসিআইয়ের এক পদস্থ কর্তা বলেছেন, 'আমরা ক্রীড়ামন্ত্রকের কাছে অর্জুন পুরস্কারের জন্য চেতেশ্বর পূজারা এবং হরমনপ্রীত কৌরের নাম সুপারিশ করেছি।দুজনই সদ্য শেষ হওয়া ভারতীয় ক্রিকেট মরশুমে দুর্দান্ত পারফরম্যান্স করেছে।' প্রসঙ্গত, পূজারা এই মরশুমে রেকর্ড ১৩১৬ রান করেছেন। এক টেস্ট মরশুমে পূজারার থেকে বেশি রান আজ পর্যন্ত কোনও ভারতীয় করেননি। ৩০ বছর বয়সী পূজারা ৪৮ টেস্ট খেলে ৩৭৯৮ রান করেছেন। অন্যদিকে হরমনপ্রীত কৌর এই মুহূর্তে মহিলাদের ভারতীয় দলের সেরা ব্যাটসম্যান। সম্প্রতি মেয়েদের বিগ ব্যাশ লিগেও খেলেছেন হরমনপ্রীত কৌর।

আরও পড়ুন  ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে জব্দ করার পুরস্কার পেলেন শাহরিয়ার খান