জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। চলতি এশিয়া কাপে (Asia Cup 2022) ফিরতি ম্যাচে ফের মুখোমুখি ভারত-পাকিস্তান (IND vs PAK)। রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজম (Babar Azam) দ্বৈরথের প্রাকলগ্নে বিসিসিআই (BCCI)  রক্তগরম করা ভিডিয়ো ট্যুইট করল। নেটে আগুন ঝলসাতে দেখা গেল বিরাট কোহলি, রোহিত শর্মা, হার্দিক পাণ্ডিয়া ও ঋষভ পন্থদের। ভিডিয়োর সঙ্গে যে বিজিএম অর্থাৎ ব্যাকগ্রাউন্ড মিউজিক জুড়ে দেওয়া হচ্ছে, তা ভিডিয়োটিকে আরও চিত্তাকর্ষক করে তুলেছে। এই ভিডিয়োতেই ভারতীয় দলের হেডস্যার রাহুল দ্রাবিড় বলেছেন যে, কেন ভারত-পাক ম্যাচের তাৎপর্য অন্য জায়গায়। এশিয়া কাপের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে উড়িয়েই ভারত অভিযান শুরু করে। এরপর দ্বিতীয় ম্যাচে ভারত ৪০ রানে হারিয়ে দেয় হংকংকে। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন: Ravindra Jadeja: জাদেজা কি আদৌ টি-২০ বিশ্বকাপে খেলবেন? ভারত-পাক ম্যাচের আগে জানিয়ে দিলেন দ্রাবিড়


ভারত-পাক ম্যাচের আগে দ্রাবিড় সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। স্বভাবতই তিনি কথা বলেছেন রবীন্দ্র জাদেজাকে নিয়ে। দ্রাবিড় ম্যাচের আগে বলেন, 'জাদেজা হাঁটুর চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছে। আমাদের মেডিক্যাল টিম ওর দেখভাল করছে। জাদেজা ডাক্তার ও বিশেষজ্ঞদের চোট দেখিয়েছে। দেখুন এখনও বিশ্বকাপ শুরু হতে ছয় সপ্তাহ দেরি আছে। এখনই কোনও সিদ্ধান্তে আসতে চাই না। ওকে ছাড়া বিশ্বকাপ ভাবছি না। সামনে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আমাদের সিরিজ রয়েছে। আমাদের ঠাসা ক্রিকেটসূচির মধ্যে দিয়েই যেতে হয়। ফলে চোট-আঘাত অত্যন্ত স্বাভাবিক। এখন আমাদের দেখতে হবে জাদেজার চোট কতটা গুরুতর এবং কীভাবে ওর রিহ্যাব হচ্ছে। এখন দেখার জাদেজার চোট কেমন থাকে। তারপর সিদ্ধান্তে আসা যাবে।' জাদেজার চোটের ইস্যুতে নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন, 'জাদেজার ডান হাঁটুর চোট বেশ গুরুতর। এই মুহূর্তে জাদেজাকে এনসিএ-তে থাকতে হবে। হাঁটুতে বড় অস্ত্রোপচার করাতেও হতে পারে। তাহলে অনির্দিষ্টকালের জন্য জাদেজা মাঠের বাইরে চলে যাবে। ফলে কবে ও মাঠে ফিরবে সেটা এখনই কিন্তু বলা সম্ভব নয়।'


অন্যদিকে ভারত-পাকিস্তান ম্যাচে প্রথম একাদশে জাদেজার পরিবর্তে রবিচন্দ্রন অশ্বিনকে দেখা যেতে পারে বলেই ইঙ্গিত দিয়েছেন দ্রাবিড়। যদিও জাদেজার পরিবর্তে দলে এসেছেন অক্ষর প্যাটেল। দ্রাবিড় বলেন, 'অশ্বিনের মতো কাউকে দলে পাওয়া দারুণ ব্যাপার। ওর চার ওভার বল করার পাশাপাশি, ব্যাটিং অর্ডারের নীচের দিকে খেলার ক্ষমতা রয়েছে। টি-২০ ম্যাচে অফস্পিনাররা বড় ভূমিকা নিতে পারে। বাংলাদেশ-শ্রীলঙ্কার মতো দলের কাছে কোয়ালিটি অফ-স্পিনাররা রয়েছে। আমাদের দরকারে আমরা অবশ্যই অশ্বিনকে ব্যবহার করতে পারি।' এখন দেখার আগামিকাল অশ্বিনকে নিয়েই ভারত দল সাজায় কিনা!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)